ধারাবাহিকে নতুন মোড়, ধারাবাহিকে প্রবেশ করলো নতুন নায়ক! এইবার বদলে যাবে শিমুলের জীবন

বর্তমানে জি বাংলা (Zee Bangla) চ্যানেলে যে সমস্ত ধারাবাহিক সম্প্রচারিত হচ্ছে তার মধ্যে এতদিন ধরে সব থেকে বাস্তব কেন্দ্রিক ধারাবাহিক বলে গণ্য করা হতো কার কাছে কই মনের কথা (Kar kache koi moner kotha) ধারাবাহিকটিকে। তবে ইদানিং ধারাবাহিকের টিআরপি এক থেকে দশের মধ্যে থাকলেও প্রথম পাঁচ থেকে ছিটকে গিয়েছে অর্থাৎ পূর্বের তুলনায় অনেকটাই কমে গিয়েছে। অনেক দিন যাবত প্রথম পাঁচে জায়গা পাচ্ছে না এই মেগা। ধারাবাহিকের বর্তমান প্লট খুব একটা পছন্দ করছে না দর্শকরা। তাই ধারাবাহিকে আসতে চলেছে নতুন মোড়।

ধারাবাহিকের বর্তমান গল্প অনুযায়ী, নায়িকা শিমুলের প্রতিপক্ষ অভিযোগ করেছে শিমুল তার প্রাক্তন স্বামী অর্থাৎ পরাগকে খুন করতে চেয়েছে। আর সেই অপরাধে বর্তমানে জেল বন্দি হয়ে রয়েছে নায়িকা। কোন দোষ না করেই এত বড় শাস্তি প্রতিমুহূর্তে ভোগ করতে হচ্ছে তাকে। যে মেয়েটা এতদিন ধরে সবার কথা ভেবে এসেছে, সবার জন্য এত কিছু করে এসেছে, তার বিপদে মুখ ঘুরিয়ে নিয়েছে তার কাছের মানুষেরা।

দর্শকরা ভেবেছিলেন খুব বেশিদিন এই অবস্থা স্থায়ী হবে না, কারণ এই ধারাবাহিকে যে অন্যায় ঘটে তার তৎক্ষণাৎ বিচার হয়। আর সেই জন্যই ধারাবাহিকটি এত কম সময়ের মধ্যে এত বেশি জনপ্রিয়তা অর্জন করতে পেরেছিল। কিন্তু এই মুহূর্তে তেমনটা না হওয়ায় বেশ নিরাশ হচ্ছে দর্শকমহল, যার দরুন টিআরপিও বেশ অনেকটা কমেছে। তাই পুনরায় টিআরপি তুলতে ধারাবাহিককে আসতে চলেছে নতুন মোড়।

কিছুদিন আগেই দর্শকদের জানানো হয়েছিল, ধারাবাহিকে প্রবেশ করতে চলেছে এক নতুন সদস্য। যে সবটা ওলটপালট করে দিয়ে আবার নতুন করে সাজাবে। শিমুলের নতুন নায়ক হয়ে শিমুলকে সাহায্য করবে সে! শতদ্রু নয়, শিমুলের জীবনে আসতে চলেছে অন্য কেউ! আর সেই চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অভিনেতা হানি বাফনাকে। কিন্তু এর পাশাপাশি এটাও জানানো হয়েছিল যে এই খবর নিশ্চিত নয় অর্থাৎ পরবর্তীতে এই চরিত্রের পরিবর্তনে ঘটতে পারে।

এই মুহূর্তে জানা যাচ্ছে, অনির্বাণ সেন হয়ে এই ধারাবাহিকে প্রবেশ করছে অভিনেতা রাজা গোস্বামী। তবে তাকে শিমুলের নায়ক হিসেবে নয় বরং শিমুলের হয়ে যে উকিল কেস লড়ছে সেই চরিত্রের বিপরীতে দেখা যেতে চলেছে। অর্থাৎ শিমুলের উকিল আরাধনার সাথে পূর্বে সম্পর্ক ছিল এই অনির্বাণ সেনের। তবে এই নতুন চরিত্র শিমুলের জীবনে অনেকটাই প্রভাব ফেলতে চলেছে সেই বিষয়ে কোন দ্বিমত নেই।

Raja Goswami (Bengali Actor) Height, Weight, Age, Girlfriend, Wife, Biography & More » StarsUnfolded

Back to top button