‘মিঠাইয়ের রেকর্ড ভাঙবে জগদ্ধাত্রী! টিআরপিতে স্টার জলসা জব্দ হতেই জি বাংলার নতুন রেকর্ড নিয়ে উচ্ছাসিত ভক্তরা

জি বাংলা (Zee Bangla) স্টার জলসার (Star Jalsha) মধ্যে টক্কর নতুন নয়। তবে জি বাংলার সর্বকালীন হিট ধারাবাহিককে আজ পর্যন্ত টপকাতে পারেনি স্টার জলসা। হিট ধারাবাহিক ‘মিঠাই’ শেষ হলেও তার জনপ্রিয়তা আজও অক্ষুণ্ণ রয়েছে। দর্শক চাহিদায় মিঠাইয়ের পুরনো পর্ব সম্প্রচারিত করছে জি বাংলা। বেঙ্গল টপার এই ধারাবাহিককে এবার টপকাতে চলেছে জি বাংলার অপর ধারাবাহিক।

বেঙ্গল টপারের শিরোপা ধরে রাখার জন্য নিত্য প্রতিযোগিতা চলে টেলিপর্দায়। হাজারটা মাস্টার স্ট্রোক মেরেও অনেক সময়েই টিআরপি বাড়ানো যায়না। তবে দর্শকমন জয় করতে একটা ফর্মুলাই হিট। গতানুগতিকতার বাইরে নতুন কিছু আনা। শাশুড়ি-বৌমার ঝগড়া আর সাংসারিক কূটকচালি আর পছন্দ করেন না দর্শক। তবে রহস্য-রোমাঞ্চ পেলে সেই ধারাবাহিক মাইলস্টোন ছোঁবেই।

আর সেই ফর্মুলাতেই পরপর সপ্তাহে একটানা শিরোপা জিতে চলেছে জি বাংলার সুপারহিট ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’। জ্যাস সান্যালের বুদ্ধি, তাঁর পাল্টা মার, টানটান উত্তেজনায় ভরা সবকটি পর্বে আগ্রহ বেড়েছে দর্শক মহলের। ফলস্বরূপ দিনের পর দিন ধরে ‘বেঙ্গল টপারের’ মুকুট পরেছে ‘জগদ্ধাত্রী’। স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’ মাঝে এক নম্বর হলেও, তাঁকে সরিয়ে সিংহাসন দখল করেছে জ্যাস সান্যাল।

একসময় ‘মিঠাই’ ধারাবাহিকটি এভাবেই একটানা ৫৬ সপ্তাহ ধরে বেঙ্গল টপার হয়েছিল। সেই রেকর্ড আজও ভাঙতে পারেনি কেউ। তবে পরিসংখ্যান বলছে, এবার ‘মিঠাইয়ের’ রেকর্ড ভাঙতে চলেছে ‘জগদ্ধাত্রী’। হপ্তার পর হপ্তা বেঙ্গল টপার শিরোপা জিতে মিঠাইরানির খ্যাতিতে ভাগ বসাবে জগদ্ধাত্রী।

এই সপ্তাহের টিআরপি তালিকায় স্টার জলসার বাতি টিমটিমে। এক থেকে পাঁচে জয়জয়কার জি বাংলার। কিন্তু এক নম্বরে অনড় সেই ‘জগদ্ধাত্রী’।এই ধারাবাহিক আর কিছুদিনের মধ্যেই নতুন এক মাইলস্টোন ছুঁতে চলেছে। জি বাংলা কিনা নিজেই নিজের রেকর্ড ভাঙছে! জগদ্ধাত্রীর সাফল্যে উচ্ছ্বাস অনুরাগী মহলে।

Back to top button