ইশার জা’ল কে’টে বেরোতে গিয়ে নতুন বি’প’দে জড়িয়ে পড়লো সৃজন আর পর্ণা! চরম অ’ন্ধ’কা’র নেমে এলো তাদের জীবনে!

Neem Fuler Modhu Episode Update: আর এক নতুন চ্যালেঞ্জ এর সম্মুখীন হল জি বাংলার (Zee Bangla) নিম ফুলের মধু (Neem Fuler Modhu) ধারাবাহিকের নায়িকা পর্ণা। চলতি সপ্তাহে এই ধারাবাহিকটি আবারো টিআরপি তালিকায় প্রথম স্থান অধিকার করেছে। এই ধারাবাহিকটি এতটাই আকর্ষণের গল্প সম্প্রচার করে যে ধারাবাহিকের জনপ্রিয়তা একেবারেই হু হু করে বৃদ্ধি পাচ্ছে।

পর্ণা এতদিন অবধি কেবলমাত্র দত্তবাড়িকে আগলে রাখার চেষ্টা করতো। এই মুহূর্তে জীবনে চলে এসেছে আরো এক নতুন সদস্য। সে হলো তার মেয়ে পুঁটি। তাই এখন তার দায়িত্ব অনেক গুণ বেড়ে গিয়েছে। তাকে এখন দত্ত বাড়ির পাশাপাশি মেয়েদের সমস্ত বিপদ আপদের থেকে রক্ষা করতে হবে। আর সেটা করতে গিয়েই আরো এক নতুন বিপদে জড়িয়ে পড়লো পর্ণা।

ক্ষমতার লোভ মানুষকে অন্ধ করে দেয়। তখন তারা বুঝে উঠতে পারেনা কোনটা ঠিক আর কোনটা ভুল। ঠিক এমনভাবেই অন্ধ হয়ে গিয়েছে ইশা। ক্ষমতার লোভে সে নিজের প্রেমিককে ছেড়ে সেই ছেলেটির বাবাকে বিয়ে করতে চলেছে। আর একবার যদি এটা ঘটে যায় তাহলে ইশা সমস্ত ক্ষমতা পেয়ে যাবে।তখন সে নিজের ইচ্ছে মতন তার অপব্যবহার করবে এটা বুঝে গিয়েছে পর্ণা।

এতদিন শান্তি বিরাজ করছিল নায়িকার জীবনে। কিন্তু ইশা জেল থেকে ছাড়া পেতেই আবার সর্বনাশ ঘটানো শুরু করে দিয়েছে। ধারাবাহিকের আগামী পর্বে দেখা যাবে, পর্ণা আর সৃজন সুকুমার হালদারের কাছে গিয়ে অনেক বড় বিপদে ঝাঁপ দেয়। তাদের কবল থেকে বেরিয়ে অন্য একটা জায়গায় এসে ওঠে ধারাবাহিকের নায়ক নায়িকা।

আরো পড়ুন: আংটি কিনতে গিয়ে দেখেন, হবু বরের কার্ডে টাকা নেই! কী করেছিলেন দেবলীনা? জানলে অবাক হবেন আপনিও

তাদের রক্ষা করে একজন অচেনা মেয়ে। সেই মেয়েটি তাদেরকে বলে, “তোমাদের এত সহজে ছাড়ছি না, একেবারে মাঝপথে তারপর যাবে।” পর্ণা আর সৃজন তাকে রাজি হয়ে যায়। মেয়েটি মনে মনে বলে, “এক বিপদের হাত থেকে বাঁচিয়ে তোমাদের যে কত বড় বিপদে ফেলেছি, সেটা তোমরা কালকেই বুঝতে পারবে।”

Back to top button