আংটি কিনতে গিয়ে দেখেন, হবু বরের কার্ডে টাকা নেই! কী করেছিলেন দেবলীনা? জানলে অবাক হবেন আপনিও

টেলিভিশনের (Television) পরিচিত অভিনেত্রী দেবলীনা দত্ত (Debolina Dutta)। বর্তমানে তথাগত-দেবলীনার সম্পর্ক সবসময় চর্চায় থাকে। অভিনেতা পরিচালক তথাগত রায়ের সঙ্গে সম্পর্ক থাকলেও একসঙ্গে থাকেননা তারা। যদিও অনেকেই জানেন না, তথাগতর সঙ্গে সম্পর্কের আগে আগে আরও একবার বিয়ের পিঁড়িতে বসেছিলেন দেবলিনা। সেই বিয়ের দিন যা হয়েছিল তা এখনো ভুলতে পারেননি দেবলীনা।

শাশ্বত চট্টোপাধ্যায়ের জনপ্রিয় টক শোতে এসে অভিনেত্রী জানিয়েছিলেন, “আমি কনের সাজে বসেছিলাম। লোকজন আসতে শুরু করেছিল, উপহার দেওয়াও শুরু করে দিয়েছিল। ডিনার সেরে বাড়ি ফিরে যাচ্ছিলন। কিন্তু বর আসেনি আমাকে বিয়ে করতে।” আপাতত এই ঘটনার কথা সবাই জানেন।

যে লোকটা দেবলীনাকে বিয়ের প্রতিশ্রুতি দিয়েও আসেননি, সেই লোকটাকে কোনদিনও ক্ষমা করতে পারবেন না অভিনেত্রী। সে কথা সর্বসমক্ষে বলেছেন তিনি। আরো একটা কথা সংবাদ মাধ্যমের সামনে খোলসা করেছেন দেবলীনা।
সম্প্রতি এক প্রথম সারির সংবাদ মাধ্যমের সামনে দেবলীনা জানান, বিয়ের দু’দিন আগে তিনি ও তার হবু বর একটা সোনার দোকানে বিয়ের আংটি কিনতে গিয়েছিলেন। দুটো আংটি কেনার কথা ছিল। বিশেষ করে অভিনেত্রীর আংটি হবু বরের কেনার কথা ছিল। আংটির দাম ছিল ৫৪ হাজার টাকা।

এরপর দেবলীনা জানান, কার্ড সোয়াইপ করতে গিয়ে দু’বার ফের করে। শেষে তিনি নিজের বিয়ের আংটি নিজেই কিনেছিলেন তখনও সেই মানুষটা বলেনি দু’দিন পর সে আর বিয়ে করতে আসবে না। যদিও এখন অভিনেত্রী বোঝেন, কেন সেই লোকটির দুটো কার্ড সোয়াইপ করেও ফেল দেখাচ্ছিল।

আরো পড়ুন: নিম ফুলের মধু থেকে বাদ পড়লো জনপ্রিয় দুই চরিত্র! খবর শুনলে মন খারাপ হবে দর্শক মহলের!

অভিনেত্রী বলেন, ওই মানুষটা যদি আগে থেকে বলত, যে সে দেবলীনাকে বিয়ে করতে আসবে না, তাহলেও তিনি মেনে নিতেন। কিন্তু সেই লোকটা যেভাবে অভিনেত্রীকে ঠকিয়েছে, তা আজও মন থেকে মানতে পারেন না তিনি।‌ অভিনেত্রী স্পষ্ট জবাব, ‘ওই ব্যক্তিকে আমি কোনদিনও ক্ষমা করতে পারব না।’

Back to top button