নীলের জন্য জিষ্ণুকে ভুল বুঝলো মেঘ অন্যদিকে ময়ূরীর কোলে মাথা রেখে ‘আই লাভ ইউ’ বললো নীল!

জি বাংলা (Zee Bangla) চ্যানেলে সম্প্রচারিত একটি চর্চিত এবং জনপ্রিয় ধারাবাহিক হচ্ছে ইচ্ছে পুতুল (Ichhe Putul)। ধীরে ধীরে টিআরপিতে বেশ ভালই ফলাফল করছে এই মেগা। এখানে নায়িকা চরিত্রে অভিনয় করছেন তিতিক্ষা দাস (Titiksha Das), খলনায়িকা চরিত্রে শ্বেতা মিশ্র এবং নায়ক হিসেবে মৈনাক ব্যানার্জী। ধারাবাহিকটি বর্তমানে বেশ জনপ্রিয়তা অর্জন করেছে।

নীলের সাথে সম্পর্ক খারাপ হয়ে যাওয়ার পর মেঘের জীবনে সমস্ত আনন্দ কেমন যেন হারিয়ে গিয়েছিল। এর মাঝেই মেঘের জীবনে একজন ভালো বন্ধু হয়ে প্রবেশ করে জিষ্ণু। সে মেঘকে একটা সুন্দর বন্ধুত্বপূর্ণ সম্পর্ক দিতে সক্ষম হয়েছিল। কিন্তু হঠাৎই সেই জায়গাটা নষ্ট করে ফেলল জিষ্ণু।

জিষ্ণু মেঘকে মনে মনে ভালোবাসে এই কথাটা খুব ভালো করেই বুঝতে পেরেছিলেন গুরুজী। তিনি বারবার সাবধান করেছিলেন এর জন্য যেন তাকে কষ্ট পেতে না হয়। তিনি চান না তার সন্তান তুল্য কেউ এমন ভাবে কষ্ট পাক। কিন্তু অবশেষে সেই গুরুজীর কথাই অক্ষরে অক্ষরে মিলে গেল জিষ্ণুর জীবনে।

নীল আর মেঘের সম্পর্ক ঠিক করার জন্য কিছু না ভেবেচিন্তে নীলকে ফোন করে বসে জিষ্ণু। তবে হিতে বিপরীত হয়। নীল কিছুই বুঝতে চায় না উল্টে এটা ভাবে যে মেঘ ফেরার জন্য জিষ্ণুকে দিয়ে এসব করাচ্ছে। এইসব দেখে ভীষণ রেগে যায় মেঘ আর এত দিনের সমস্ত বন্ধুত্ব এক নিমিষে শেষ করে দেয়।

ধারাবাহিকের আগামী পর্বে দেখা যাবে মদ্যপ অবস্থায় বাড়ি ফিরে ময়ূরীর কোলে মাথা রেখে তাকে আই লাভ ইউ বলে নীল। অন্যদিকে মেঘ তার বাবাকে জানিয়ে দেয়, সে জিষ্ণুর সাথে আর কোন সম্পর্ক রাখতে চায় না। এই শুনে মেঘের বাবা বলেন এটা কি নীলের কাছে ভালো হওয়ার একমাত্র উপায়? বাবার এমন কথা শুনে অবাক হয়ে যায় মেঘ।

Back to top button