জিতু নবনীতার বিচ্ছেদের গুঞ্জনের মাঝেই অভিনেত্রী শেয়ার করলেন কার সাথে মিষ্টি ছবি! জীবনে কি তবে অন্য কেউ?

টলি এবং টেলিপাড়ার অন্যতম জনপ্রিয় জুটি ছিলেন জিতু কামাল (Jeetu Kamal) এবং নবনীতা দাস (Nabanita Das)। এনারা দুজনেই আলাদা আলাদা ভাবে বাংলা বিনোদন জগতের অতি পরিচিত মুখ। নিজেদের অভিনয়ের মাধ্যমে বহুবার দর্শকদের মন জিতে নিয়েছেন তারা। কিন্তু, গত সপ্তাহেই নিজেদের সম্পর্কের ইতি টানার সিদ্ধান্তের কথা জানিয়েছেন নবনীতা। জিতু অবশ্য এই প্রসঙ্গে মুখে কুলুপ এঁটেছেন।

বিচ্ছেদের ঘোষণা কবে করেন?

গত ২৯ জুন দুপুরে নবনীতার ফেসবুকের ওয়ালে চোখ রেখে সকলে চমকে গিয়েছিল। জিতুর সঙ্গে বিবাহবিচ্ছেদ…! প্রথম দেখায় কেউ এটা মেনেই পারছিলেন না। কিন্তু, পরে এই সময় ডিজিটালের তরফে তাঁর সঙ্গে যোগাযোগ করা হয়। কখনই ওই খবরে শিলমোহর দেন নবনীতা। জানান, ফেসবুক পোস্ট কোনওভাবেই মিথ্যা নয়। সম্পূর্ণটাই সত্যি। মাস তিনেক আগেই ডির্ভোসের জন্য মিউচুয়াল আবেদন করেছেন। তারও বেশ কয়েকমাস আগে এই বিষয়ে সিদ্ধান্ত নিয়েছেন।

কেন হচ্ছে তাদের বিচ্ছেদ?

এদিকে এই বিচ্ছেদের খবরে মন খারাপের পাশাপাশি টেলি পাড়ার আনাচে কানাচে ছড়িয়েছে একাধিক গুঞ্জনও। কিছুদিন আগেই জিতুর সঙ্গে এক জনপ্রিয় অভিনেত্রীর নাম জড়ানো হচ্ছিল। যদিও সেই সময় অভিনেতার পাশে দাঁড়িয়ে সেই যাবতীয় গুঞ্জন উড়িয়ে দিয়েছিলেন নবনীতা নিজেই। কিন্তু, গুঞ্জন যেন থামার নামই নিচ্ছে না। শোনা যাচ্ছে, নবনীতার সঙ্গে তৃতীয় ব্যক্তির সম্পর্কের জেরেই সম্পর্কে তিক্ততার সূত্রপাত। এবার এই যাবতীয় দাবি খারিজ করে দিলেন নবনীতা। শুধু তাই নয়, তাঁদের বিচ্ছেদের নেপথ্যে কোনও তৃতীয় ব্যক্তি নেই, স্পষ্ট জানালেন অভিনেত্রী। সম্প্রতি এক অভিনেতার সঙ্গে এক খুনসুটি ভরা ছবি পোস্ট করেন অভিনেত্রী। তারপরে প্রশ্ন উঠছে তবে কি নতুন কেউ এলো তার জীবনে?

নবনীতার জীবনে কি নতুন কোনও ব্যক্তি? এই গুঞ্জন প্রসঙ্গে অভিনেত্রীকে প্রশ্ন করা হলে তিনি বলেন, “আমাদের সেপারেশনের জন্য তিন-সাড়ে তিন মাস আগে আইনজীবীর কাছে গিয়েছিলাম। সিদ্ধান্তটা আরও তিন মাস আগে নেওয়া। এই সময় তো জীবনে কোনও মানুষ আসতেই পারে না।” তিনি আরো বলেন, “আমার এরপর তো কোনও বন্ধু হতে পারে। আগামীদিনে আরও পাঁচ ছয় মাস পরে। তা আলাদা বিষয়। কিন্তু, আমাদের বিচ্ছেদের নেপথ্যে কোনও তৃতীয় ব্যক্তি নেই।”

কার সাথে ছবি দিয়েছেন অভিনেত্রী?

আজ অভিনেত্রী নবনীতা তার সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেন। আজকের সেই ছবিতে দর্শকেরা একটু অবাকই হয়েছেন। তবে বিষয়টা তেমন কিছুই নয়। দীপ জ্বেলে যাই-এর কো স্টার ইন্দ্রজিৎ চক্রবর্তীর সঙ্গে পুরনো একটি ছবি পোস্ট করেছেন নবনীতা। ধারাবাহিকের সাত বছর পূর্তি উপলক্ষে এই ছবি। দীপ জ্বেলে যাই ধারাবাহিকের হাত ধরেই ছোট পর্দায় আত্মপ্রকাশ করেছিলেন নবনীতা দাস। এই মুহূর্তে তিনি বিয়ের ফুল ধারাবাহিকে কাজ করছেন।

 

View this post on Instagram

 

A post shared by Nabanita❤ (@nabanita.das)

Back to top button