প্লেটে খাবার পড়লেই ঝামেলা! ডাইনিং টেবিলে বসতেই মুখার্জি পরিবারের যুদ্ধ দেখে হেসে লুটোপুটি দর্শক

জীবন মানে জি বাংলা (Zee Bangla) আর জি বাংলা মানেই জগদ্ধাত্রী (Jagaddhatri)। কিছুটা এরকমই হয়ে উঠেছে এই চ্যানেলের সম্প্রচারিত বেঙ্গল টপার এই ধারাবাহিক। শুরু থেকেই অসম্ভব ভালো ফলাফল করে আসছে এই মেগা। জোরদার টক্কর দিয়ে বর্তমানে শীর্ষ স্থানে অবস্থান করছে জগদ্ধাত্রী। এই ধারাবাহিকের জনপ্রিয়তার পিছনে অন্যতম কারণ হলো নায়িকা জগদ্ধাত্রী এবং ধারাবাহিকের অসাধারণ গল্প।

প্রত্যেকদিন ধারাবাহিকের পর্বে থাকে নতুন নতুন সব চমক। গল্পে একঘেয়েমি বিষয়বস্তু যতটা সম্ভব কম রাখার চেষ্টা করে ব্লুজ প্রোডাকশন। যতটা সম্ভব প্রতিদিন নতুন কিছু একটা উদ্ভাবন করার চেষ্টা করে তারা। যাতে দর্শকদের কখনোই মনে না হয় ‘সেই একই গল্প কতদিন ধরে চলে আসছে এই মেগা’। প্রত্যেকটি পর্বে নতুন নতুন জট খোলে ধারাবাহিকের নায়িকা জগদ্ধাত্রী।

এই ধারাবাহিকে একটা পর্বও অদেখা নয় ভক্তদের। তারা একদিনও ধারাবাহিকটিকে না দেখে থাকতে পারেন না। বাংলা বিনোদনের চ্যানেল গুলিতে প্রকাশিত ধারাবাহিক গুলি প্রায়শই নানা কারণে দর্শকদের সমালোচনার মুখে পড়ে, কিন্তু জগদ্ধাত্রীকে খুব একটা সমালোচিত হতে দেখা যায়নি। ধারাবাহিকটিকে খুব পছন্দ করেন ভক্তরা, তবে এইবার অদ্ভুত এক কারনে হাস্য কৌতুকের শিকার হলো এই ধারাবাহিক।

সম্প্রতি এই ধারাবাহিকের পর্বগুলিতে একটি দৃশ্য বেশ একঘেয়ে হয়ে উঠেছে। আর সেটা হলো, নিজের পেশাগত জীবনের কাজকর্ম সেরে বাড়ির বউ জগদ্ধাত্রী প্রত্যেকদিন সুন্দর সুন্দর সব রান্না করে আর সেই রান্না করা খাবার খেতে বসেই ঝামেলা লেগে যায় পরিবারের সদস্যদের মধ্যে। খেতে বসবে না বলেও সবাই খেতে বসে আর উৎসবকে জেল থেকে বের করা নিয়ে ঝামেলার সৃষ্টি হয়। বেশ কিছুদিন যাবত এমনটাই ঘটে চলেছে।

আরও পড়ুনঃ নায়িকা বদলেও লাভ হল না! টিআরপির অভাবে বন্ধ হচ্ছে স্টার জলসার ‘লাভ বিয়ে আজকাল’! মনখারাপ অনুরাগীদের

দর্শকদের দাবি, প্রাতরাশ বা মধ্যাহ্ন ভোজন কোন কিছুই আর ঠিকমতো শেষ করে উঠতে দেখা যায় না মুখার্জী পরিবারকে। কখনো শাশুড়ি বাড়ির বউয়ের মুখে কফি ছুঁড়ে মারতে যায় আবার কখনো বাড়ির বউ নিজের শয়তান দেওরকে কিভাবে জেলে আটকে রাখবে সেই নিয়ে ভয় দেখায়। আর এভাবেই খাবার টেবিল জমে ওঠে। আর এই দৃশ্যই এখন দর্শকদের মধ্যে ধারাবাহিকটিকে নিয়ে একটা সমালোচনার সৃষ্টি করেছে।

Back to top button