মিঠাইয়ের নায়িকার সাথে মিলি ধারাবাহিকে থাকছে জলসার জনপ্রিয় অভিনেতা

এখন বাংলা বিনোদন (Bengali entertainment) জগতে সম্প্রচারিত ধারাবাহিকগুলির (Bengali Serial) টিকে থাকার সময়সীমা অনেকটা সংকুচিত হয়েছে। টিআরপি (TRP) কমে গেলেই ধারাবাহিক গুলিকে নিমেষের মধ্যে শেষ করে দেওয়া হয়। সেগুলিকে ঘুরে দাঁড়ানোর সময় দেয় না চ্যানেল। যার ফলে এই বিগত দের দুই বছরে বহু ধারাবাহিক মাত্র দুই থেকে চার মধ্যেই টেলিভিশন (Bengali Television) থেকে বিদায় নিয়েছে।

শুধু যে ধারাবাহিক বন্ধ হয়েছে এমনটা কিন্তু নয়। তার পাশাপাশি এসেছে একের পর এক নতুন ধারাবাহিক যেখানে দেখা গিয়েছে একাধিক নবাগত অভিনেতা অভিনেত্রীর মুখ। পাশাপাশি সেখানে ফিরে এসেছেন পুরনো জনপ্রিয় ধারাবাহিকের অভিনেতা-অভিনেত্রীরাও। বর্তমানে খুব তাড়াতাড়ি জি বাংলায় আসতে চলেছে একটি নতুন ধারাবাহিক। আর এখানেই দেখা যাবে মিঠাই ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রীকে যাকে মিঠাই ধারাবাহিকের পর আর কোথাও দেখা যায়নি।

জি বাংলায় আসছে নতুন ধারাবাহিক

জি বাংলায় আসতে চলেছে মিলি। জানা গেছে এই ধারাবাহিকের হাত ধরে প্রথমবার জি বাংলায় কাজ করতে চলেছেন সায়ন্ত মোদক। আরো অনেক ভীষণ পরিচিত অভিনেতা অভিনেত্রীরা থাকতে চলেছেন এই ধারাবাহিকে। তার পাশাপাশি এই ধারাবাহিকে দেখা যাবে মিঠাই ধারাবাহিকের এক অভিনেত্রী কে যিনি দর্শকদের ভীষণ কাছের।

মিঠাই ধারাবাহিকটি শেষ হয়ে যাওয়ার পর এই ধারাবাহিকের অনেকেই বিভিন্ন প্রজেক্টে নিজেদের নাম লিখিয়েছে। এই ধারাবাহিকের অন্যতম প্রধান চরিত্র সোম বর্তমানে মিলি ধারাবাহিকে একটি গুরুত্বপূর্ণ প্রধান চরিত্রে থাকতে চলেছেন, এটা দর্শকরা প্রথম প্রোমো দেখি বুঝে গিয়েছেন। তবে মিঠাই ধারাবাহিক থেকে আরও এক গুরুত্বপূর্ণ অভিনেত্রীও রয়েছেন সেই দলে।

মিলি ধারাবাহিকে মিঠাইয়ের অভিনেত্রী

তিনি হলেন মিঠাই ধারাবাহিকের প্রথম নন্দা অর্থাৎ প্রিয়ম চক্রবর্তী। কনসিভ করার কারণে মিঠাই ধারাবাহিক ছাড়তে হয়েছিল তাকে। তবে এইবার ফের জি বাংলার হাত ধরেই নতুন ধারাবাহিকে আগমন ঘটছে তার। এইখানে তার চরিত্রটি হতে চলেছে পজিটিভ। নতুন চরিত্রে নতুন ধারাবাহিকে দর্শকদের মন কিভাবে জয় করেন তিনি এখন সেটাই দেখার বিষয়

Back to top button