‘তেরে মেরে হোঁঠো পে’ পাহাড়ের কোলে ফিনফিনে শাড়ির আঁচল উড়িয়ে নাচ সৌমিতৃষার!

যখন থেকে শ্রীদেবী তার আইডল, পাহাড়ে গিয়ে শ্রীদেবীর গানে নাচলেন সৌমিতৃষা! সোশ্যালে ভাইরাল ভিডিও

বর্তমানে বাংলা টেলিভিশন জগতের একটি অন্যতম চ্যানেল জি বাংলা (Zee Bangla)। এইখানে এখনো অব্দি সম্প্রচারিত সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিকটি নঃসন্দেহে মিঠাই (Mithai)। বাংলা ধারাবাহিক জগতে সবচেয়ে সফল ধারাবাহিকের তালিকায় সবার প্রথমেই আছে এই ধারাবাহিকের নাম একথা অনস্বীকার্য।

এই ধারাবাহিকের সফলতা প্রাপ্তি নেপথ্যে যে কারণগুলি রয়েছে তার মধ্যে অন্যতম এবং প্রধান কারণ হচ্ছে ধারাবাহিকের নায়ক এবং নায়িকার অসাধারণ অভিনয় এবং সুদৃঢ় ব্যক্তিত্ব। এই ধারাবাহিকে নায়িকার চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু। তার অভিনয় দর্শকদের মনে তাকে পাকাপাকি ভাবে স্থান করে দিয়েছে।

মিঠাই ধারাবাহিক শেষ হওয়ার পর অভিনেত্রীকে একদমই অপেক্ষা করতে হয়নি তার পরবর্তী কাজের জন্য। ধারাবাহিক শেষ করেই একেবারে মহানায়ক দেবের নায়িকা হিসেবে অভিনয় করার সুযোগ পেয়ে যান তিনি। প্রধান চলচ্চিত্রের মধ্যে দিয়ে সিনেমায় ডেবিউ করতে চলেছেন এই অভিনেত্রী।

প্রধান চলচ্চিত্রের শুটিংয়ের জন্য বর্তমানে পাহাড়ে রয়েছেন অভিনেত্রী। সেখানে সুপারস্টার দেব এর সাথে চুটিয়ে শুটিং করছেন তিনি। তার এতদিনকার শখ এতদিন কার স্বপ্ন বাস্তবে পরিণত হয়েছে। আর এর পেছনে রয়েছে তার কঠোর পরিশ্রম এবং প্রতিভা। তবে এই দিন তাকে দেখা গেল অন্য মেজাজে। নিজের প্রিয় অভিনেত্রীকে স্মরণ করে তার গানে তাল মেলালেন সৌমি।

সম্প্রতি অভিনেত্রী সৌমিতৃষা তার সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেন যেখানে দেখা যাচ্ছে সাদা ও নীল রঙা শাড়ি পরে পাহাড়ে অভিনেত্রী শ্রীদেবীর গানে নাচ করছেন তিনি। ভিডিওটি পোস্ট করার পাশাপাশি তিনি ক্যাপশনে লেখেন, প্রথম থেকেই শ্রীদেবী তার কাছে পূজানীয়া। তার এই পোস্টের কমেন্ট বক্সে ভিড় জমিয়েছেন তার অনুগামীরা।

Back to top button