ধারাবাহিক শেষ হওয়ার ২মাস পরেও শ্রেষ্ঠ নায়িকার পালক জুড়ল মিঠাইয়ের মুকুটে

বাংলা টেলিভিশন জগতের একটি অন্যতম চ্যানেল জি বাংলায় (Zee Bangla) এখনো অব্দি সম্প্রচারিত সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিকটি হচ্ছে মিঠাই (Mithai)। গোটা বাংলা ধারাবাহিক জগতে সবচেয়ে সফল ধারাবাহিকের তালিকায় সবার প্রথমে আছে এই ধারাবাহিকের নাম।

এই ধারাবাহিকটি সফলতা পাওয়ার পিছনে যে কারণগুলি রয়েছে তার মধ্যে অন্যতম এবং প্রধান কারণ হচ্ছে ধারাবাহিকের নায়ক এবং নায়িকার অভিনয়। এই ধারাবাহিকে নায়িকার চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু। তার অনবদ্য অভিনয় দর্শকদের মনে তাকে চিরস্থায়ী করে রেখেছে।

ধারাবাহিকটির শেষ হওয়ার প্রায় দুই মাসেরও বেশি সময় হয়ে গিয়েছে। কিন্তু দর্শকরা একটুও ভোলেননি এই ধারাবাহিক তথা ধারাবাহিকের অভিনেত্রীকে। মিঠাইয়ের জীবন সম্পর্কিত প্রত্যেকটি বিষয় জানতে এখনও দর্শকমহল ঠিক একইভাবে উৎসাহী হয়ে থাকে।

এখনো সেরা অভিনেত্রীর নাম উঠলেই মিঠাই খ্যাত সৌমিকে ছাড়া আর কাউকে ভাবতেই পারেন না দর্শকমহল। এবারও তার অন্যথা হলো না। কলাকৃতি অ্যাওয়ার্ড ২০২৩ (Kalakritiaward2023)-এ সেরা টেলিভিশন ফিমেল অ্যাকটরের (Best actor in a leading role female) পুরস্কার পেলেন মিঠাই।

শারীরিক অসুস্থতার কারণে দুর্ভাগ্যবশত এই অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারেননি অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু। তবে সমাজমাধ্যমে তিনি একটি পোস্ট শেয়ার করেন যার ক্যাপশনে লেখেন, “কিছু শারীরিক অসুস্থতার জন্য উপস্থিত থাকতে পারিনি, নিঃসন্দেহে অনেক বড় কিছু মিস করলাম। তবে পুরস্কার পেয়ে অত্যন্ত কৃতজ্ঞ।”

Back to top button