জি বাংলার বড় চমক! ভক্তদের কথা মাথায় রেখে মিঠাইয়ের আমেজ নতুন ধারাবাহিকে, দ্বিতীয় প্রোমো দেখে দারুন খুশি ভক্তরা!

বাংলা টেলিভিশনের দুনিয়ায় জনপ্রিয় দুটি চ্যানেল হল জি বাংলা (Zee Bangla) এবং স্টার জলসা (Star Jalsha)। সর্বত্রই এখন নতুন নতুন ধারাবাহিকের সমাহার। প্রত্যেকটি স্লটেই ভালো ভালো ধারাবাহিক থাকা সত্ত্বেও রোজ দিনই এসে চলেছে নতুন নতুন ধারাবাহিক। যদিও আবার বন্ধও হয়েছে কিছু কিছু। আর সেই সমস্ত নতুন ধারাবাহিকের হাত ধরে কখনও কখনও ফিরে আসছেন পুরনো অভিনেতা অভিনেত্রীরা আবার কখনও নবাগতরা।

একটি ধারাবাহিক যেই মাত্র বন্ধ হওয়ার মুখে পৌঁছে যায় তখনই সঙ্গে সঙ্গেই সেই শূন্যস্থান পূরণ করতে চলে আসে আর‌ও একটি নতুন ধারাবাহিক। এই যেমন সাম্প্রতিক সময়ে বাংলার পর্দায় বন্ধ হয়েছে গৌরী এলো, খেলনা বাড়ির মতো ধারাবাহিকগুলি। আর সেই সমস্ত শূন্যস্থান পূরণে ছুটে আসছে নতুন ধারাবাহিক। স্টার জলসার গুড্ডি ধারাবাহিকের অনুজ এবার জি বাংলার পর্দা কাঁপাতে চলে এসেছ। সোহাগ জল পরবর্তী নতুন ধারাবাহিকে ফিরছেন অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য‌ও।

আর তার সঙ্গেই জুটি বেঁধে এবার পর্দায় ফিরছেন অভিনেতা রণজয় বিষ্ণু। এই নতুন জুটির আসন্ন ধারাবাহিকের নাম কোন গোপনে মন ভেসেছে। ইতিমধ্যেই এই ধারাবাহিকের প্রথম প্রোমো হিট। অচেনা শহরে পা রেখেছে গ্রামের মেয়ে শ্বেতা। আর সেখানেই তাকে গুন্ডাদের হাত থেকে বাঁচায় রণজয়।

আর এবার দর্শকদের চমকে দিল এই ধারাবাহিকের দ্বিতীয় প্রোমো। যেখানে দর্শকরা পেলেন সম্পূর্ণভাবে মিঠাই ভাইবস। আসলে জি বাংলার জনপ্রিয়তম ধারাবাহিকগুলির মধ্যে সবথেকে প্রথম স্থানে থাকবে মিঠাই। এই ধারাবাহিকটি দর্শকদের কাছে ছিল টনিকের মতো। মন খারাপ থাকলে মিঠাই দেখলেই মন ভালো হয়ে যেত।

আরও পড়ুনঃ দাম্পত্য জীবনের সূচনা বাংলার মন্টু পাইলটের! নতুন দম্পতির ছবি ভাগ করে নিলেন অভিনেতা

আর এবার সেই ভাইবস‌ই পাওয়া যাবে কোন গোপনে মন ভেসেছে ধারাবাহিকে। যেখানে নায়কের পরিবার দারুণ রকম মজাদার। হ‌ই হট্টোগোল, আনন্দে মশগুল সবাই। যেখানে নেগেটিভিটির কণা মাত্র নেই। একেবারে তারকায় ভরা এই পরিবারে অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য কিন্তু মিঠাই ধারাবাহিকের রাতুল‌ও। অর্থাৎ অভিনেতা উদয় প্রতাপ সিং। আর ধারাবাহিকের এই দ্বিতীয় প্রোমো দেখে দর্শকরা এক বাক্যে বলছেন ‘মিঠাই ২ এসে গেছে। আর মন খারাপ করার কোন কারণ নেই।’

Back to top button