গাঁটছড়া ধারাবাহিক শেষ হওয়ার আগেই মাত্র কয়েক মাসেই শেষ হচ্ছে আরও এক জনপ্রিয় ধারাবাহিক!

এই মুহূর্তে ভীষণ অনিশ্চিত হয়ে উঠেছে বাংলা বিনোদন জগতে (Bengali Entertainment) সম্প্রচারিত ধারাবাহিকগুলি। কারণ প্রতি মাসেই আসছে একের পর এক নতুন ধারাবাহিক (Bengali Serial)। আর সেই গুলিকে জায়গা দিতেই শেষ হয়ে যাচ্ছে একাধিক নতুন এবং পুরনো ধারাবাহিক।

বর্তমান টেলিভিশন জগতে এসেছে এক বিরাট পরিবর্তন। বাংলা বিনোদনের চ্যানেল গুলিতে কোন ধারাবাহিককে টিকে থাকতে গেলে যে জিনিসটি থাকা অত্যন্ত প্রয়োজন সেটি হল টিআরপি। টিআরপি না থাকলে কোন ধারাবাহিক খুব বেশি দিন চ্যানেলের থাকতে পারে না। এইবার টিআরপি না থাকায় গাঁটছড়ার আগেই শেষ হয়ে যাচ্ছে আর এক জনপ্রিয় ধারাবাহিক।

এর অন্যতম কারণ হচ্ছেন দর্শক মহল। এখন দর্শকদের কাছে অপশন এর অভাব নেই। বিনোদনের চ্যানেলের সংখ্যা যেমন বৃদ্ধি পেয়েছে, তার পাশাপাশি সেই চ্যানেলগুলিতে সম্প্রচারিত হচ্ছে একাধিক ধারাবাহিক। ফলে কোনটা ছেড়ে কোনটা দেখবেন সেই নিয়েই কনফিউজড দর্শকমহল।

তাই একটু টিআরপি কমলেই নতুন পুরনো নির্বিশেষে সেই ধারাবাহিক বন্ধ করে দিচ্ছে চ্যানেল। নভেম্বরে শেষ হওয়ার কথা ছিল এক সময়ের জনপ্রিয় চ্যানেল টপার গাঁটছড়া ধারাবাহিকটির। কিন্তু সম্প্রতি শোনা গেল টিআরপি কম থাকায় গাঁটছড়ার আগেই শেষ হয়ে একটি জনপ্রিয় ধারাবাহিক।

আকাশ আটের একটি জনপ্রিয় ধারাবাহিক হলো মিষ্টু। কিছু দিনের মধ্যেই ধারাবাহিকটি বেশ জনপ্রিয়তা অর্জন করেছিল দর্শক মহলে। কিন্তু এইবার শেষ হয়ে যাচ্ছে এই মেগা। মাত্র ছয় মাসের মধ্যেই শেষ হয়ে যাচ্ছে এই ধারাবাহিক। ২৩ এপ্রিল শুরু হয়েছিল এই মেগা আর অক্টোবরে শেষ শুটিং হওয়ার কথা এই ধারাবাহিকের।

New Serial Mishtu : নায়িকা নিজেই ভুলে যায় নাম-ঠিকানা! ভিন্ন স্বাদের গল্প নিয়ে আসছে 'মিষ্টু', রইল প্রোমো

Back to top button