ভুল ইনজেকশন দিয়ে দীপার চরম ক্ষতি করলো মিশকা! মিশকাকে হাতেনাতে ধরল তবলা

স্টার জলসা (Star jalsha) চ্যানেলে যে সমস্ত ধারাবাহিক সম্প্রচারিত হচ্ছে তার মধ্যে সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিকটি হল অনুরাগের ছোঁয়া (Anurager chowa)। ধারাবাহিক টিআরপি তালিকায় বেশ ভালো একটি অবস্থানে রয়েছে। বর্তমানে ধারাবাহিকের মধ্যমণি সোনা এবং রুপা।

এদিনের পর্বে দেখা যায় ঠিক সুযোগ বুঝে দীপার কেবিনে ঢুকে পড়েছে মিশকা। এরপর সে প্ল্যান করে তাকে চিরতরে শেষ করে ফেলার। মিশকা একটি ইনজেকশন বের করে যেটা ডেলিভারির সময় কিছুটা দিয়েছিল দীপাকে। এরপর সেটা পুশ করার সময় তার হাত ধরে ফেলে তবলা। এই যাত্রায় দীপাকে মিশকার হাত থেকে রক্ষা করে তবলা।

এরপর সেখানে আসে সূর্য। সে জানতে পারে তাকে কেউ মিথ্যে বলে এমার্জেন্সিতে পাঠিয়েছিল। দীপার অবস্থা খারাপ হয়েছে দেখে আবারও টেনশন করতে থাকে সে। এরপর কিছুক্ষণের জন্য দীপার হুঁশ ফিরে আর সে সোনা রুপাকে দেখতে চায়। সোনা রুপা তার কাছে এলে দু একটা কথা বলেই আবারো অজ্ঞান হয়ে যায় দীপা।

এরপর সূর্য বলে সোনা রুপার উপর অনেক ধকল গেছে, এবার যেন তাদেরকে বাড়ি নিয়ে যায় লাবণ্য। কিন্তু রুপা সেখান থেকে যেতে চায় না। পরে যখন সবাই জোড়াজড়ি শুরু করে তখন রুপা বলে তার মা যেই বাড়িতে থাকতে পারেনি সেই বাড়িতে রুপাও থাকবে না। রুপার তালে তাল মেলায় সোনাও। অবশেষে সোনা আর রুপা দুজনেই চলে যায় দীপার বাপের বাড়ি।

এই ঘটনাকে অস্ত্র বানিয়ে আবারো সূর্যকে দীপার থেকে আলাদা করার চেষ্টা করে মিশকা। সে সূর্যের মাথায় ঢুকিয়ে দেয় যে সোনা তাকে ছাড়া থাকতে পারবে না তাই দীপা সুস্থ হওয়ার পর সে যেন সোনাকে নিয়ে আইনতভাবে আলাদা হয়ে যায়। এসব নিয়েই ভাবতে থাকে সূর্য তখন জয় এসে সূর্যকে বলে তার কি একবারও মনে হয় না যে সোনা রুপা তার নিজের মেয়ে? এই দ্বিধাবোধ থেকে মুক্তি পেতেই কি তবে ডিএনএ টেস্টের পথ নেবে সূর্য?

Back to top button