পর্দার “মিশকা”র সাথে বাস্তবে অহনার আকাশ পাতাল তফাৎ, তার কান্ড দেখলে ভালোবাসতে বাধ্য দর্শক!

এই মুহূর্তে স্টার জলসা (Star jalsha) চ্যানেলে যে সমস্ত ধারাবাহিক সম্প্রচারিত হচ্ছে তার মধ্যে সবচেয়ে সেরা ধারাবাহিকটি হল অনুরাগের ছোঁয়া (Anurager chowa)। বর্তমানে এই ধারাবাহিকের টিআরপি অনেকটা পড়ে গিয়েছে। নায়কের ভূমিকায় অভিনয় করছেন দিব্যজ্যোতি দত্ত এবং নায়িকা হিসেবে রয়েছেন স্বস্তিকা ঘোষ।

ধারাবাহিকের প্রধান এবং একমাত্র ভিলেনের চরিত্রে রয়েছেন অহনা দত্ত। ধারাবাহিকে প্রত্যেকদিন দীপা আর সূর্যের জীবনকে দুর্বিসহ করে তোলে এই চরিত্র। শুরু থেকেই দর্শকদের একরাশ গালমন্দ জুটেছে তার কপালে। তবে এটাকে অভিনেত্রী তার অভিনয়ের পুরস্কার হিসেবে গ্রহণ করে নিয়েছেন।

ধারাবাহিকের অভিনীত চরিত্রের সাথে অনেকাংশেই অভিনেতা অভিনেত্রীদের কিছু মিল থাকে আবার কিছু ক্ষেত্রে কোনো মিল থাকে না। তবে অনুরাগের ছোঁয়া ধারাবাহিকের ক্ষলনায়িকা মিশকার সাথে বাস্তবের অহনার কি কোন মিল আছে?

না একেবারেই তা নেই। তার বাস্তব চরিত্রের সাথে অভিনয় জগতের চরিত্রের একেবারে আকাশ পাতাল তফাৎ। বাস্তবে তার মতন মন মানসিকতা খুব কম মানুষের মধ্যেই দেখতে পাবেন দর্শকরা। তার মতন সহৃদয় মানুষ খুব কম রয়েছেন। নিজের ব্যস্ত জীবনে কাজের ফাঁকে মানুষ হিসেবে দায়িত্ব পালনে একেবারেই অনড় এই অভিনেত্রী। তারই প্রমাণ মিলল তার করা একটি লাইভ ভিডিওতে।

অভিনেত্রী অহনা দত্ত সম্প্রতি একটি লাইভ ভিডিও করেন এবং সেখানে তিনি তার স্টুডিওতে থাকা কিছু কুকুর বাচ্চাদের দেখান। তিনি বলেন, “এখানে আরো অনেক পাপ্পি ছিল কিন্তু বেশ কয়েকটা পাপ্পিকে ভাম বিড়ালে খেয়ে নিয়েছে। যদি কেউ এই পাপ্পি গুলোকে এডপ্ট করতে চাও তাহলে প্লিজ এডপ্ট কর। এটা সম্পূর্ণ ফ্রি অফ কস্ট। ওদের শুধু একটু খাবার আর ভালোবাসার প্রয়োজন।” তার কথা মতন কিছু ভক্ত কয়েকটা বাচ্চাকে অ্যাডপ্টও করে। মিশকার এই সুন্দর মানসিকতা মুগ্ধ করেছে প্রত্যেককে।

Back to top button