নিজের শেষ চাল চাললো মিশকা, দীপাকে সূর্যের জীবন থেকে চিরতরে সরিয়ে দিল সে!

বর্তমান সময়ে স্টার জলসা (Star jalsha) চ্যানেলে যে সমস্ত ধারাবাহিক সম্প্রচারিত হচ্ছে তার মধ্যে সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিকটি হল অনুরাগের ছোঁয়া (Anurager chowa)। বর্তমানে ধারাবাহিকটি হয়ে উঠেছে জমজমাট। বহুদিন পর মিল ঘটতে চলেছে সূর্য দীপার। বর্তমান প্লট ধারাবাহিক দিকে আবারো তার প্রথম স্থান ফিরিয়ে দিয়েছে।

এদিনের পর্বে দেখা যায় নিজের ভুল বুঝতে পেরে অনুশোচনায় পাগল হয়ে যায় সূর্য। সে ছুটতে ছুটতে দীপার কাছে যায়। দীপার বৌদি তাকে বলে সব শেষ হয়ে গিয়েছে। দীপার অবস্থা খুবই খারাপ। সূর্য তখন আবারো দীপাকে দেখতে হসপিটালে ছুটে যায়। সেখানে গিয়ে এসে দেখে দীপার অবস্থা এতটাই খারাপ যে তাকে বাঁচানো খুব মুশকিল।

এরপর দীপাকে বাঁচানোর জন্য সব রকম চেষ্টা করে সূর্য। একজন ডাক্তারের সূর্যকে বলে দীপাকে ভেন্টিলেশনে রাখতে হবে, তারপরেও যে দীপা সুস্থ হয়ে উঠবে তার কোন গ্যারান্টি নেই। এই শুনে ভীষণ ভয় পেয়ে যায় সূর্য। দীপার অবস্থাও ক্রমে খারাপ হতে থাকে। কিন্তু দীপার হাত ছাড়ে না সে।

ধীরে ধীরে একটু একটু করে কিছুটা স্টেবল হয় দীপা। সোনা রুপাকে জড়িয়ে ধরে কান্নাকাটি করে সূর্য। সে তার দুই মেয়েকে কথা দেয় তাদের মাকে ঠিক ফিরিয়ে এনে দেবে সে। এরপর দীপার অসুস্থতা নিয়ে অন্যান্য ডাক্তারদের সঙ্গে আলোচনা করতে থাকে সে আর জানতে পারে দীপাকে স্লো পয়জেনিং করা হয়েছে।

দীপাকে শেষ করে দিতে তার বাড়িতে যায় মিশকা। কিন্তু সেখান থেকে সে জানতে পারে দীপার অবস্থা এতটাই খারাপ হয়ে গিয়েছে যে তাকে হসপিটালে ভর্তি করতে হয়েছে। সে বাঁচবে কিনা তার কোন ঠিক নেই। এই শুনে বেশ খুশি হয়ে যায় সে। এরপর সোজা হসপিটালে চলে যায় দীপাকে শেষ করতে। হসপিটালে দীপার কাছে গিয়ে মিশকা বলে যে হসপিটাল থেকে আর ফিরতে পারবে না দীপা। কারণ তাকে সে চিরতরে শেষ করে দেবে। তবে কি আর বাড়ি ফেরা হবে না দীপার?

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button