সন্তান গর্ভে নিয়ে সূর্য দীপার সুখ একেবারে শেষ করতে হাজির মিশকা! কবিরের কাছে ক্ষমা চেয়েও কি শেষ রক্ষা হবে?

এখন স্টার জলসা (Star jalsha) চ্যানেলে যে সমস্ত ধারাবাহিক সম্প্রচারিত হচ্ছে তার মধ্যে সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিকটি হল অনুরাগের ছোঁয়া (Anurager chowa)। বর্তমানে ফের একটু একটু করে কাছাকাছি আসছে সূর্য দীপা। বর্তমানে ধারাবাহিকের মধ্য মনি হয়ে উঠেছে সোনা এবং রুপা। এই ধারাবাহিকটি শুরু থেকেই মন জয় করে আসছ দর্শকদের। এবার আরো বড় নোংরা খেলায় সামিল মিশকা।

একা করে নিজের ভুলের জন্য সবার কাছে ক্ষমা চেয়ে নিচ্ছে সূর্য। সে জানে এতদিন ধরে সে যে ভুল করে এসেছে তার প্রায়শ্চিত্ত এত সহজে সম্ভব নয়। তাই তার শুরুটা সে করল ক্ষমা চাওয়ার মধ্যে দিয়ে। নিজের মা বাবার কাছে দীপার বাবার কাছে আর এইবার সে ক্ষমা চাইতে হল এমন এক মানুষের কাছে যার গায়ে অব্দি হাত তুলেছে সে।

এই দিনের পর্বে দেখা যায় কবিরের বাড়ি এসেছে সূর্য। দরজা খুলে দেয় শিবানী। প্রথম দিকে সূর্যকে ঘরের ভিতরে ঢুকতে বাধা দেয় সে। কারণ শিবানী চায়নি কবিরের এমন শারীরিক অবস্থায় তার ওপর আবার নতুন কোন চাপ আসুক। কিন্তু তাও সূর্য ঘরে ঢুকে এবং কবিরের পা ধরে ক্ষমা চায়। শিবানী আর কবির দুজনেই বুঝতে পারে এবার সত্যিই নিজের ভুলটা বুঝতে পেরেছে সূর্য।

অন্যদিকে সোনা আর রুপা ঠিক করে বাড়িতে একটা পার্টি হওয়া দরকার। আর পার্টি হবে বার্বি থিমে। জয়ের সাথে গিয়ে সবার জন্য জামা কাপড় কিনে আনে সোনা আর রুপা। সেসময় বাড়ি ফিরে আসে সূর্য। তখনই ঘটে একটি মজার বিষয়। সূর্য বাইরে থেকে এসেছে অর্থাৎ তাকে জল দিতে হবে কিন্তু অমন সোজাসুজি সূর্যকে জল দেবে না দীপা। তাই বাড়ির সবার জন্য জল আনে সে। কিন্তু সেখানে উপস্থিত কারোরই এটা বুঝতে বাকি থাকে না যে তার উদ্দেশ্য সূর্যকে জল খাওয়ানো।

সেনগুপ্ত বাড়িতে সবাই খুব খুশি। অনেকদিন পর মন খুলে হাসছে তারা। কিন্তু অন্যদিকে মিশকার মনে জ্বলছে আগুন। এত আনন্দ সে কিছুতেই সহ্য করতে পারছে না। তাই অবশেষে সূর্যের স্পার্ম কাজে লাগিয়ে গর্ভবতী হয় সে। সেনগুপ্ত বাড়িতে সমস্ত আনন্দ হইচই এর মাঝেই সূর্য দীপার সম্পর্ককে আরো একবার বিষিয়ে দিতে, ঠিক সময় মতন হাজির হবে মিশকা।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button