স্টার জলসার ‘ফড়িং’ ফিরলো জি বাংলায় ‘মিলি’ হয়ে! আসছে মিলি আর সূর্যের গল্প ‘মিলি’

অনুভব খেয়ালির নতুন জুটি নিয়ে আসছে জি বাংলার নতুন ধারাবাহিক 'মিলি', সংসারিক গল্প ছেড়ে কি তবে প্রেমের গল্প নিয়ে এলো জি বাংলাও?

বর্তমানে বাংলা ধারাবাহিকের (Bengali Serial) চ্যানেলগুলিতে একের পর এক ধারাবাহিক শেষ হয়ে যাচ্ছে। তার সাথে তাল মিলিয়ে শুরু হচ্ছে আরো এক ঝাঁক নতুন ধারাবাহিক। মূলত টিআরপি (TRP) না থাকলেই চ্যানেল শেষ করে দিচ্ছে ধারাবাহিকগুলি। তবে এই ধারাবাহিকে অভিনীত অভিনেতা অভিনেত্রীরা গেঁথে যাচ্ছেন দর্শকদের মনে। এই বার চলে এলো এমনই এক অভিনেত্রীর নতুন ধারাবাহিক।

বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রির জনপ্রিয় একজন অভিনেত্রী হলেন খেয়ালি মণ্ডল (Kheyali Mondal)। সকলের কাছে পরিচিত ‘ফড়িং’ (Phoring) নামেই। তাঁর শেষ অভিনীত ধারাবাহিকে এই ফড়িং নামের চরিত্র দিয়েই সকলের মন জিতে নিয়েছিলেন তিনি। তাই সকলের কাছে খেয়ালী নামটার আড়ালে সবাই তাঁকে এক ডাকে চেনেন ফড়িং বলে। আলতা ফড়িং শেষ হয়েছে অনেকদিন হল, কিন্তু অভিনেত্রীকে সকলেই বেশ মিস করচলেন।

তবে এইবার দর্শকদের অপেক্ষার পালা শেষ হলো। জি বাংলা চলে এলো সবার প্রিয় অভিনেত্রী খেয়ালীর নতুন ধারাবাহিকের প্রথম প্রোমো। তার বিপরীতে থাকতে চলেছে ওটিটি প্ল্যাটফর্মের জনপ্রিয় মুখ অনুভব কাঞ্জিলাল। ইন্ডাস্ট্রিতে বড় পর্দায় অভিনয়ের মাধ্যমে তাঁর অভিনয়ে জগতে হাতেখড়ি। তার পর বেশ কিছু ওয়েব সিরিজে বেশ প্রধান ভূমিকায় কাজ করেছেন তিনি।

এবার পালা ছোট পর্দায় ফেরার। নতুন কাজের প্রস্তুতি নিচ্ছিলেন অভিনেতা অনুভব কাঞ্জিলাল। তাঁকে এত দিন বড় পর্দায়ই দেখেছেন দর্শক। এইবার তাকে দেখা যেতে চলেছে জি বাংলার আসন্ন ধারাবাহিক মিনিতে। তাঁর অভিনীত ‘সম্পূর্ণা’ সিরিজটি নিয়ে হয়েছিল বিপুল চর্চা। ছোট পর্দায় ফেরার খবর নিজেই জানিয়েছিলেন অভিনেতা। এক সংবাদ মাধ্যমকে তিনি বলেছিলেন, “ছোট পর্দায় মুখ্য চরিত্রে অভিনয়ের একটা সুযোগ এসেছে। খুব প্রাথমিক পর্যায়ে কথাবার্তা চলছে। এখনও চূড়ান্ত কিছু হয়নি। তাই সঠিক ভাবে এই মুহূর্তে কিছুই বলার অবস্থায় নেই।”

জি বাংলায় সম্প্রচারিত এই নতুন প্রোমোতে দেখা যায়, বিয়ে হচ্ছে নায়িকার, কোনে সাজতে ব্যস্ত সে। সেই সময় তার হবু স্বামী তাকে ফোন করে ডায়মন্ড নেকলেস দেখতে চায়। কিন্তু মজা করে সেটা দেখায় না নায়িকা। এরপর পালা আসে শুভদৃষ্টির। আর ঠিক সেই সময় এন্ট্রি হয় নায়কের। বন্দুক হাতে নিয়ে মন্ডপ থেকে নায়িকা কে তুলে নিয়ে যায় সে। নায়িকা জ্ঞান হারিয়েছিল। জ্ঞান ফিরে পেয়ে যখন সেই অজ্ঞাত লোকটিকে এমন করার কারণ জিজ্ঞাসা করে তখন নায়ক নায়িকাকে বলে, এটা করে সে তাকে অনেক বড় সর্বনাশের হাত থেকে বাঁচালো। কি সর্বনাশ? জানতে হলে দেখতে হবে মিলি (Mili)।

Back to top button