জগদ্ধাত্রীর গোয়েন্দাগিরি এখন অতীত, সবকিছুর ঊর্ধ্বে চলে যাচ্ছে মেনান আর কাঁকনের বন্ডিং!

জি বাংলা (Zee Bangla) চ্যানেলে যে সমস্ত ধারাবাহিকগুলি সম্প্রচারিত হয় তার মধ্যে অন্যতম ধারাবাহিকটি হলো জগদ্ধাত্রী (Jagaddhatri)। ধারাবাহিকের নায়কের ভূমিকায় দেখা যাচ্ছে সৌম্যদীপ মুখার্জি, এবং নায়িকার ভূমিকার অভিনয় করছেন অঙ্কিতা মল্লিক।

এই ধারাবাহিকটি দর্শকদের কাছে জনপ্রিয় হয়ে উঠেছিল ধারাবাহিকের নায়িকা জগদ্ধাতাত্রীর দমদার অ্যাকশন আর গোয়েন্দাগিরির উপর ভিত্তি করে, কিন্তু বর্তমানে গল্প খানিকটা বদলে গিয়েছে। এখন এই ধারাবাহিকটিকে পছন্দ করার একটি অন্যতম কারণ হয়ে উঠেছে কাঁকন আর মেনানের বন্ধুত্ব।

যারা এই ধারাবাহিকটির নিয়মিত দর্শক তারা জেনে থাকবেন, কিছুদিন আগেই অপহরণ করা হয়েছিল কৌশিকী মুখার্জির মেয়ে কাঁকনকে। আর এই কিডন্যাপিং এ বেশ গুরুত্বপূর্ণ একটা ভূমিকা পালন করেছিল মেনান। কিন্তু কাঁকন নিজের দয়া-মায়া ভালোবাসার জোরে মেনানকে একেবারে বদলে দেয়।

এই মুহূর্তে মেনান যখনই কোন খারাপ কাজ করতে যায় তখনই তাকে বাধা দেয় কাঁকন। কোনো না কোনভাবে ওই বাচ্চা মেয়েটার মায়াভরা মুখটা নিজের চোখের সামনে ভেসে ওঠে তার আর সঙ্গে সঙ্গে সেই অপরাধ থেকে বিরত হয়ে যায় সে। তাদের দুজনের মধ্যে যে এক নিষ্পাপ বন্ধুত্ব গড়ে উঠেছে তা দর্শকদের মন ভরিয়ে তুলছে।

দর্শকরা এক দাগি আসামির সাথে এক নিষ্পাপ শিশুর এমন স্বার্থহীন মিষ্টি একটা সম্পর্ক দেখতে বেশ পছন্দ করছেন। যার ফলস্বরূপ টিআরপিতেও বেশ ভালো জায়গাতে নিজেকে ধরে রেখেছে জগদ্ধাত্রী। ভালো ব্যবহার আর ভালোবাসা মানুষকে কতটা বদলে দিতে পারে, তারই নিদর্শন জগদ্ধাত্রী।

Back to top button