মেঘের বিয়ে, মনখারাপ নীলের! এদিকে মেঘনীলের আড়ালেই চলছে জোরদার বিয়ের তোড়জোড়!

জি বাংলার (Zee Bangla) ‘ইচ্ছে পুতুল’ (Icche Putul) ধারাবাহিকটি দর্শক মহলে যথেষ্ঠ জনপ্রিয় একটি ধারাবাহিক। এই ধারাবাহিকের নায়ক-নায়িকা যথা মেঘনীলের মিল দেখতে অনেকদিন ধরেই অপেক্ষা করছিলেন দর্শকেরা। এখন ধারাবাহিকের পর্ব দেখে যেন অপেক্ষা আর কাটছে না। কবে মিল হবে মেঘ ও নীলের? সোশ্যাল মিডিয়ায় প্রশ্ন তুলছেন ইচ্ছে পুতুল অনুরাগীরা।

মেঘের প্রতি তাঁর দিদি ময়ূরী চিরকালই ঈর্ষান্বিত। মেঘের স্বামী নীলের প্রতি টান রয়েছে ময়ূরীর। তাই ময়ূরী চায় যাতে নীল আর মেঘ একে অপরের থেকে দূরে থাকুক। ময়ূরীর একের পর এক চক্রান্তে কার্যত জীবন দুর্বিষহ হয়ে উঠেছে মেঘের। নীল ও মেঘের সুখের সংসার ভেঙে গিয়েছে তাসের ঘরের মতো। মেঘকে ভুল বুঝে তাকে দূরে করেছে নীল। পরে ভুল বুঝে বারবার মেঘকে ফেরাতে চেয়েছে নিজের জীবনে।

এদিকে, মেঘ যখনই তার জীবনকে সাজাতে চেয়েছে তখনই ময়ূরীর কুনজরে সবটা ধ্বংস হয়েছে। অনেক ঝড় ঝাপটা পেরিয়ে মেঘ আবার নিজের জীবন স্রোতে ফিরে এসেছে। এখন সবাই চায় যাতে আবার বিয়ে করুক সে। কিন্তু মেঘ জানে সে অন্য কাউকে নিজের জীবনে জায়গা দিতে পারবে না। এদিকে নীলও তাই। মেঘ ছাড়া অন্য কাউকেই ভালোবাসতে পারবে না সে।

এদিকে মেঘ ও নীলকে এক করতে জোরদার ফন্দি এঁটেছে ঠাম্মি। তিনি বুঝতেই পারছেন যে মেঘনীলের বুক ফাটলেও মোটেও মুখ ফুটছে না। তাই এবার একটা হেস্তনেস্ত করবেন তিনি। দুই বাড়ির সবাইকে একজোট করে ঠাম্মি নিজের প্ল্যানের কথা জানিয়েছেন। ঠাম্মি বলেন যে ছাদনাতলায় এক করতে হবে মেঘনীলকে। তবে একটা শর্ত রয়েছে। মেঘ ও নীল যেন কোনো ভাবেই জানতে না পারে যে তাঁদের বিয়ে হতে চলেছে।‌ ধারাবাহিকের পর্বে এখন মেঘনীলের বিয়ের তোড়জোড় চলছে।

আরও পড়ুনঃ জোলাপ মেশানো খাবার খাইয়ে মৌমিতাকে উচিৎ শিক্ষা দিল পর্ণা, ছাড় পেল না অয়নও!

অন্যদিকে, সম্প্রতি মেঘের মুখোমুখি হয়েছে নীল। আর তারপরই সে জানতে পেরেছে যে মেঘ আবার বিয়ে করতে চলেছে। মেঘের বিয়ে শুনে ফের ভেঙে পড়েছে নীল। বিয়ে হলে মেঘ তার থেকে অনেক দূরে চলে যাবে। সেই আশঙ্কাই বাসা বাঁধছে নীলের মনে। কিন্তু নীল জানে না সেই পাত্র আসিলে সে নিজেই। ছাদনাতলায় গিয়েই নীল জানতে পারবে মেঘের বিয়ের পাত্র সে। খুব তাড়াতাড়ি মেঘকে নিজের জীবনে ফিরে পেতে চলেছে নীল।

Back to top button