গিনির পাতা ফাঁদে পা দিল রূপ! অনিন্দ্য মধুমিতার সন্দেহ হচ্ছে ময়ূরীর ব্যবহারে, মেয়েকে কঠোর শাস্তি দিতে প্রস্তুত তারা!

জি বাংলা (Zee Bangla) চ্যানেলে সম্প্রচারিত একটি চর্চিত এবং জনপ্রিয় ধারাবাহিক হচ্ছে ইচ্ছে পুতুল (Ichhe Putul)। এখানে নায়িকা চরিত্রে অভিনয় করছেন তিতিক্ষা দাস (Titiksha Das), এবং নায়ক হিসেবে মৈনাক ব্যানার্জী। খলনায়িকা চরিত্রে দেখা যাচ্ছে শ্বেতা মিশ্রকে।

ধারাবাহিকের বর্তমান প্লট অনুযায়ী, ময়ূরী আর রূপ মেঘের যে সর্বনাশ ঘটিয়েছে তার থেকেই নিজেকে শেষ করে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিল মেঘ। কিন্তু বর্তমানে ধীরে ধীরে একটু একটু করে আবার স্বাভাবিক জীবনে সুস্থতার পথে ফিরছে ধারাবাহিকের নায়িকা।

ধারাবাহিকের এই দিনের পর্বে দেখা যায়, অনিন্দ্য মধুমিতাকে বলে, “মেঘ কতটা সুস্থ হচ্ছে সেই বিষয়ে ময়ূরী যতো না চিন্তিত তার থেকেও অনেক বেশি চিন্তিত আমি পুলিশের কাছে কমপ্লেন করতে যাচ্ছি কিনা সেই নিয়ে।” এরপরেই ময়ূরীর ওপর সন্দেহ প্রকাশ করে অনিন্দ্য। এটা শুনেই ভয়ে বুক কেঁপে ওঠে মধুমিতার। তবে এইবার আর অন্যায়ের সাথ দেবে না সে।

হসপিটালে শয্যাসায়ী মেঘকে দেখে দুই চোখ জলে ভরে যায় অনিন্দ্যর। নিজেকে ঠিক রাখতে পারি না সে। নিজের মেয়ের স্থির দেহের পাশে দাঁড়িয়ে কবিতা আওড়াতে থাকে সে। এরপরেই একটু একটু করে মেঘ জ্ঞান ফিরে পায় আর অস্পষ্ট গলায় বাপি বলে ডেকে ওঠে। এটা শোনার পরেই মনে বল পায় অনিন্দ্য। আর তারপরেই আর সময় নষ্ট না করে পুলিশের সাথে যোগাযোগ করে।

আরও পড়ুনঃ অভিনেত্রী রূপসার ভক্তদের জন্য চরম দুঃসংবাদ! জগদ্ধাত্রী ছেড়ে দিচ্ছেন প্রধান নায়িকা!

এদিকে গিনির কথা মতন দিব্যেন্দু রূপকে তার ফ্ল্যাটে নেমন্তন্ন করে। রূপের সাথে তার নতুন প্রেমিকাকেও আহ্বান জানায় সে। সব ফিক্স করে আবারো গিনির সাথে দেখা করে দিব্যেন্দু। আর তারপর কোথায় কিভাবে কেমন করে রূপের পেট থেকে সমস্ত কথা বার করবে সেটাও ঠিক করে ফেলে তারা। যিনি বলে এই বার তার হাতেই শেষ হবে রূপ।

Back to top button