সব ছেড়ে চলে গেলো নীল, চেয়েও তাকে ছুঁতে পারলো না মেঘ! এখানেই আলাদা হয়ে যাবে মেঘ নীলের পথ!

কিছুদিন আগেও নায়ক নায়িকার বিচ্ছেদ চাইছিল দর্শক, আর আজ তাদের বিচ্ছেদ দেখে চোখে জল ভক্তদের। ঠিক এমন ভেবেই অনুভূতির পরিবর্তন ঘটিয়েছিল জি বাংলার (Zee Bangla) চ্যানেলের ইচ্ছে পুতুল (Ichhe Putul)। বর্তমানে শেষ হয়ে যাচ্ছে মেঘ নীলের পথ চলা।

বর্তমান গল্প অনুযায়ী, এর আগে একবার ডিভোর্স হওয়ার কথা ছিল নায়ক নায়িকার। কিন্তু সেইবার ডিভোর্সটা হতে দেয়নি নায়ক নীল। সে ইচ্ছা করে মেঘকে ডিভোর্স দেয়নি কারণ সে মেঘের সাথে থাকতে চেয়েছিল। তখন মেঘ নীলকে প্রত্যাখ্যান করে গিয়েছে।

তারপর কেটে গিয়েছে অনেকগুলো দিন ঘটে গিয়েছে অনেক ঘটনা। মেঘের মনে নীলের জন্য জমে থাকা অভিমানের বরফ গলে গিয়েছে। কিন্তু এইবার নীল ঠিক করেছে সে আর মেঘকে নিজের মুখ কখনো দেখাবে না। নীল মেঘের মনের কথা না বুঝতে চেয়েই নিজেই সবটা ভেবে নেয়।

আরো পড়ুন: ফের পর্ণা-সৃজনের জীবনে ঘনাচ্ছে বিপত্তি মেঘ! পর্ণার ছবি নিয়ে ইশার নতুন চাল, সকলের সামনে পর্ণার সম্মানহানি!

ধারাবাহিকের একটি নতুন প্রোমো ভিডিও সম্প্রচারিত হয়েছে যেখানে দেখা যাচ্ছে, নীল সব কিছুকে পিছনে ফেলে সবাইকে ছেড়ে দিল্লি চলে যাওয়ার সিদ্ধান্ত নেয় এবং সেই পরিকল্পনা অনুযায়ী ট্রেনে উঠে পড়ে। অন্য দিকে এই কথা জানতে পেরে অবাক হয়ে যায় মেঘ।

সে তাড়াতাড়ি নীলকে আটকানোর উদ্দেশ্যে বেরিয়ে পরে। সে স্টেশনে গিয়ে নীলকে খুঁজতে থাকে কিন্তু নীলের ট্রেন ততক্ষণে ছেড়ে দিয়েছে। নীল মনে মনে ভাবতে থাকে, মেঘ একবারও তাকে আটকাতে এলো না। তাহলে কি এবারও আর মিল হবে না মেঘ নীলের?

Back to top button