ফের পর্ণা-সৃজনের জীবনে ঘনাচ্ছে বিপত্তি মেঘ! পর্ণার ছবি নিয়ে ইশার নতুন চাল, সকলের সামনে পর্ণার সম্মানহানি!

আলোকপর্ণার জীবনে যেন দু-দণ্ড শান্তি নেই! একটা সমস্যা থেকে বেরোতে না বেরোতেই নতুন সমস্যা দোরগোড়ায় হাজির! জি বাংলার ‘নিম ফুলের মধু’র ( Neem Phooler Madhu) নায়িকা সৃজনের সঙ্গে বিয়ে করে আসার পর থেকেই তাকে একাধিক চ্যালেঞ্জের মুখোমুখি হতে হয়েছে। হতে হয়েছে পরিবারের লোকেদের ষড়যন্ত্রের শিকার। তবুও দমে যায়নি সাংবাদিক নায়িকা। কিন্তু এবার মকরসংক্রান্তির আগেই তার জীবনে নতুন ঝড় আসতে চলেছে!

সদ্যই মুক্তি পেয়েছে জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় বেঙ্গল টপার ধারাবাহিকের প্রোমো। টিআরপি (TRP) তালিকায় প্রথম তিনে থাকা এই ধারাবাহিকের গল্পে যে ফের নতুন মোড় আসছে তা নতুন প্রোমোতেই স্পষ্ট। সদ্য প্রকাশ্যে আসা এই প্রমোতে দেখা যাচ্ছে, উত্তর কলকাতার বনেদি পরিবার দত্তবাড়ির উঠোনে পালন হচ্ছে মকরসংক্রান্তি।

আরো পড়ুন: মৃত জগদ্ধাত্রী! ডেড বডি দেখেই ভিড়মি খেলো উৎসব! ক্রিমিনাল বাঁকাকে ধরে নিজের প্ল্যানে সফল জ্যাস!

প্রোমোতে দেখা যাচ্ছে, গোটা পরিবার একসঙ্গে উঠোনে রসিয়ে বসিয়ে দেদার খাওয়া চলছে পিঠে-পুলি, নলেন গুঁড়ে পায়েস ইত্যাদি। বাড়িতে চলছে খুশির মরসুম। কিন্তু তারমধ্যেই অয়ন এসে সৃজনকে বলে, “দেখবি আয় তোর বউ কি করেছে!”

সবাই ছুটে বাইরে চলে আসে। দেখে দেওয়ালে ছাপানো পর্ণার স্বল্প বসনা ছবি। কোনো একটি ম্যাগাজিনের কভার পেজে বেরিয়েছে সেই ছবি। তাই পাড়ার লোক সেই কভার পেজ রীতিমতো দেওয়ালে আটকে দিয়ে গিয়েছে। অয়ন সৃজনকে বলে, “আরও পাঠাও বউকে ছবি তুলতে!” পর্ণা সকলের সামনে বলে এ ছবি তার নয়। কিন্তু কে শোনে কার কথা! রাগে দুঃখে চোখে জল আসে সৃজনের।

এখন প্রশ্ন হল, পর্ণা কি সত্যিই এ কাজ করেছে? নাকি আবারও কোনো ষড়যন্ত্রের শিকার হচ্ছে তারা? ইশা, মৌমিতা, অয়নই বা রনিই কি এসবের মূলে? নাকি ধারাবাহিকে উঠে আসবে নতুন কোনো চরিত্র। সাংবাদিক পর্ণারতো আর শত্রুর অভাব নেই।

Back to top button