Ichhe Putul: পূজোতেই মিল হবে নীল-মেঘের! এইবার সে কথা নিজের মুখেই জানালেন মৈনাক তিতিক্ষা!

বর্তমানে জি বাংলা (Zee Bangla) চ্যানেলে সম্প্রচারিত একটি চর্চিত এবং জনপ্রিয় ধারাবাহিক হচ্ছে ইচ্ছে পুতুল (Ichhe Putul)। এখানে নায়িকা চরিত্রে অভিনয় করছেন তিতিক্ষা দাস (Titiksha Das), খলনায়িকা চরিত্রে শ্বেতা মিশ্র এবং নায়ক হিসেবে মৈনাক ব্যানার্জী। ধারাবাহিকটি বর্তমানে বেশ জনপ্রিয়তা অর্জন করেছে। এইদিন এক সংবাদ মাধ্যমের সাথে খোলামেলা আড্ডায় অনেক কিছুই ভাগ করে নিলেন মৈনাক তিতিক্ষা।

নিজেদেরকে কিভাবে পজিটিভ রাখেন তারা?

অভিনেতা জানান তাকে পজিটিভ থাকতে হয় কারণ সেটা না থাকলে কনসেনট্রেট করা খুব মুশকিল। অন্যদিকে তিতিক্ষা বলেন, “আমি পজিটিভ থাকার জন্য প্রচুর ঘুমোই। আর সেটাই আমাকে সারাদিন পজিটিভ থাকতে সাহায্য করে।”

কোন নতুন চমক কি আসছে?

মৈনাক বলেন, “অবশ্যই আসছে তবে সেটা জানতে হলে দেখতে হবে ইচ্ছে পুতুল। আর দর্শকদের একটা রিকুয়েস্ট আপনারা জি ফাইবে না দেখে টেলিভিশনের পর্দায় দেখুন এতে টিআরপি বাড়বে আর আপনাদের আমরা আরো অনেক বেশি দিন আনন্দ দিতে পারবো।”

কি হতে চলেছে আগামীতে? মেঘ নিলের প্রেম কি জমবে?

তিতিক্ষা বলেন, “এখন মেঘ আর জিষ্ণুর সম্পর্ক নিয়ে বেশ রেগে রয়েছে নীল। তার ওপর গিনি মারধর খাওয়া শুরু করে দিয়েছে। তাই তাকে বাঁচানোর বিষয়টা একটা অনেক বড় টুইস্ট। এগুলো পার করলে তারপর দর্শকদের জন্য থাকবে বড় চমক।”

আরও পড়ুনঃ টিআরপি হাঁকাতে নায়ক নায়িকার ভুল বোঝাবুঝি ভরসা! বেঙ্গল টপারকে নকল করে চরম ট্রোল নিম ফুলের মধু!

পূজোয় কি মিল হবে, কাছাকাছি আসবে নীল-মেঘ?

নায়ক নায়িকার মতে, সিরিয়াল একটা সিনেমা নয়। এখানে সবকিছুই ভীষণ ধীর গতিতে এগোয়। তবেই তো ধারাবাহিক চলবে। মিল অবশ্যই হবে তবে সেটা কখন কবে এবং কিভাবে এসব জানতে হলে একটু অপেক্ষা করতে হবে দর্শকদের।

Back to top button