ময়ূরীর নতুন প্ল্যান! মেঘের কেবিনেই মাকে ইমোশনাল ব্ল্যা’ক’মে’ল! কোর্টের কথা তুলেই মেঘকে আরও অসুস্থ করল সে!

জি বাংলা (Zee Bangla) চ্যানেলে সম্প্রচারিত একটি চর্চিত এবং জনপ্রিয় ধারাবাহিক হচ্ছে ইচ্ছে পুতুল (Ichhe Putul)। এখানে নায়িকা চরিত্রে অভিনয় করছেন তিতিক্ষা দাস (Titiksha Das), এবং নায়ক হিসেবে মৈনাক ব্যানার্জী। খলনায়িকা চরিত্রে দেখা যাচ্ছে শ্বেতা মিশ্রকে।

ধারাবাহিকের বর্তমান প্লট অনুযায়ী, ময়ূরী আর রূপ মেঘের যে সর্বনাশ ঘটিয়েছে তার জন্য নিজেকে শেষ করে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিল মেঘ। কিন্তু ডাক্তারের অক্লান্ত প্রচেষ্টায় একটু আসার মুখ দেখছে অনিন্দ্য মধুমিতা।

অনিন্দ্য মধুমিতাকে বলে, “মেঘ কতটা সুস্থ হচ্ছে সেই বিষয়ে ময়ূরী যতো না চিন্তিত তার থেকেও অনেক বেশি চিন্তিত আমি পুলিশের কাছে যাচ্ছি কিনা সেই নিয়ে।” এরপরেই ময়ূরীর ওপর সন্দেহ প্রকাশ করে অনিন্দ্য।

অন্যদিকে একটু একটু করে ঠিক হওয়া শুরু করেছিল মেঘ। প্রায় 24 ঘন্টা পর অনিন্দ্যকে বাপি বলে ডেকে ওঠে সে। যেটা শুনে এতক্ষণ একটু শান্তি পায় অনিন্দ্য। কিন্তু কিছুতেই শান্তি পায় না ময়ূরী। এইবার নিজেকে বাচানোর জন্য মেয়েকে শেষ করে দিতেও তার একটুও দ্বিধাবোধ হয় না।

ধারাবাহিকের আগামী পর্বে দেখা যাবে, যেখানে খুব কড়াভাবে বারণ করা হয়েছে যাতে পেশেন্টের ঘরে কোন রকম উত্তেজনামূলক কিছু না করা হয়, সেখানে ময়ূরী ইচ্ছে করে মেঘের সামনে জোরে জোরে তার মাকে বলে যে যদি এই কেসটা করতে ওঠে তাহলে মেঘের আরো ক্ষতি হবে। এছাড়াও জিষ্ণু আর মেঘকে নিয়ে আবারো নোংরা নোংরা মন্তব্য করতে থাকে। ফলে আবারো মেঘের অবস্থা খারাপ হয়ে যায় তার হাত পা ঠান্ডা হয়ে আসে। এইভাবেই মাকে ইমোশনাল ব্ল্যা’ক’মে’ল করে মেঘের কেসটা পুলিশ অব্দি না পৌঁছানোর ব্যবস্থা পাকা করতে চায় ময়ূরী।

Back to top button