ময়ূরীর কথা শুনে আগের থেকেও খারাপ হয়ে গেল মেঘের অবস্থা, মেঘকে বিপদে ফেলে অনিন্দ্যকে আটকে দিল ময়ূরী

জি বাংলা (Zee Bangla) চ্যানেলে সম্প্রচারিত একটি চর্চিত এবং জনপ্রিয় ধারাবাহিক হচ্ছে ইচ্ছে পুতুল (Ichhe Putul)। এখানে নায়িকা চরিত্রে অভিনয় করছেন তিতিক্ষা দাস (Titiksha Das), এবং নায়ক হিসেবে মৈনাক ব্যানার্জী। খলনায়িকা চরিত্রে দেখা যাচ্ছে শ্বেতা মিশ্রকে।

ধারাবাহিকের বর্তমান প্লট অনুযায়ী, ময়ূরী আর রূপ মেঘের যে সর্বনাশ ঘটিয়েছে তার জন্য নিজেকে শেষ করে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিল মেঘ। কিন্তু অনিন্দ্য মেঘকে বাঁচানোর আপ্রাণ চেষ্টা করে। মেঘ সুস্থ হচ্ছে এটা বুঝতে পেরে এইবার দোষীদের শাস্তি দিতে উদ্যত হয় সে।

এই দিনের পর্বে দেখা যায়, এদিককার অবস্থা দেখতে হসপিটালে চলে আসে ময়ূরী। এসে আবারো নীলের সঙ্গে ভালো ভালো কথা বলে তার পাশে থাকার অভিনয় করা শুরু করে। কিন্তু তখনই সেখানে চলে আসে মিনাক্ষী। আর ময়ূরীর সেই প্ল্যানে জল ঢেলে দেয়।

এরপর সোজা মেঘের কেবিনে চলে আসে সে। মেঘের সামনেই তার মাকে বলে, এখন তার বাবার পুলিশের কাছে যাওয়া একেবারেই উচিত নয়। কারণ এতে আবারো মেঘকে নিয়ে টানাটানি হবে। আবারও মেঘকে নোংরা নোংরা কথাবার্তার সম্মুখীন হতে হবে। রীতিমতো চিৎকার করতে করতে মধুমিতাকে এসব কথা বলছিল সে। আর এটা কানে যেতেই মেঘের অবস্থা আবারও খারাপ হতে থাকে।

আরও পড়ুনঃ টিআরপি কমতেই সন্ধ্যাতারা ছেড়ে দিলেন প্রধান নায়ক নায়িকা! দুঃখের সুর দর্শক মহলে

এরপর মেঘের অবস্থা এতটাই খারাপ হয়ে পড়ে যে মধুমিতা সঙ্গে সঙ্গে অনিন্দ্য কে ফোন করে হসপিটালে আসতে বলে। এদিকে ডাক্তাররা বুঝতে পারে না ঠিক কিভাবে কি করলে মেঘকে আবারো আগের অবস্থায় ফিরিয়ে আনা যাবে। কারণ যত সময় যায় মেঘের অবস্থা আরো খারাপ হতে থাকে।

Back to top button