সত্যিই কি শেষ হচ্ছে ‘খেলনা বাড়ি’! এই সিরিয়াল ছেড়ে LOVE বিয়ে আজকালে চলে এলেন জনপ্রিয় অভিনেত্রী!

খেলনা বাড়ির জনপ্রিয় অভিনেত্রী এবার LOVE বিয়ে আজকাল ধারাবাহিকে, তাহলে কি অন্তিম দিন ঘনিয়ে এলো খেলনা বাড়ির!

স্টার জলসার (Star jalsha) পর্দায় আগামী কাল অর্থাৎ ২৮ আগস্ট থেকে শুরু হতে চলেছে দর্শকদের দীর্ঘ প্রতীক্ষিত ধারাবাহিক LOVE বিয়ে আজকাল (Love Biye Aajkal)। এখন সেই নিয়েই হইচই দর্শক মহলে। ধারাবাহিকটিতে নবাগত নায়িকার বিপরীতে থাকতে চলেছেন বড়পর্দার জনপ্রিয় অভিনেতা ওম সাহানি।

কিছুদিন হল স্টার জলসায় প্রকাশ পেয়েছে আসন্ন ধারাবাহিক LOVE বিয়ে আজকালের দুটি প্রোমো (Love Biye Aajkal)। প্রোমো সম্প্রচারিত হওয়ার পর থেকেই দর্শকদের মনে বেশ কিছু প্রশ্নের সঞ্চার হয়েছে। তার মধ্যে একটি হলো এই ধারাবাহিকে কোন কোন জনপ্রিয় অভিনেতা অভিনেত্রী অভিনয় করতে চলেছেন?

ধারাবাহিকের ঝলকে শুধু নায়ক নায়িকা ছাড়া অন্য কোন জনপ্রিয় অভিনেতা অভিনেত্রীদের মুখ প্রকাশ পায়নি। তবুও সংবাদ মাধ্যমের থেকে দর্শকরা ইতিমধ্যেই জানতে পেরেছেন যে জনপ্রিয় অভিনেত্রী জুন মালিয়া ধারাবাহিকে নায়কের মায়ের চরিত্রে অভিনয় করতে চলেছেন। তাকে এই মুহূর্তে দেখা যাচ্ছে গাঁটছাড়া ধারাবাহিকে।

ধূসর চরিত্র না থাকলে নায়ক-নায়িকারা দর্শকদের প্রিয় হয়ে উঠবেন কি করে? ধারাবাহিক তখনই জমে উঠবে যখন অন্যায়কে ছাপিয়ে ন্যায়ের জয় হবে। আর এই আসন্ন ধারাবাহিকে খলনায়কের চরিত্রে অভিনয় করতে চলেছেন জনপ্রিয় অভিনেতা শুভ্রজিত দত্ত। তাকে নায়িকার জামাইবাবুর চরিত্রে দেখা যেতে চলেছে। ইতিমধ্যেই চারদিন শুটিং করে ফেলেছেন তিনি।

এই ধারাবাহিকে নায়িকার দিদি হিসেবে অভিনয় করতে চলেছেন জনপ্রিয় অভিনেত্রী ময়না ব্যানার্জি। তার স্বামী ধারাবাহিকে খলনায়ক হলেও তার চরিত্রটি পজিটিভ। এইখানে তার দুটি সন্তান থাকবে। এই অভিনেত্রীকে কিছুদিন আগে অব্দি খেলনা বাড়ি ধারাবাহিকের অভিনয় করতে দেখেছেন দর্শকরা। এবার খেলনা বাড়ি ছেড়ে নতুন ধারাবাহিকে পদার্পণ করলেন তিনি। তবে কি এবার ধীরে ধীরে শেষের পথে খেলনা বাড়ি?
Bengali serial

Back to top button