বয়সে ছোট হলেও তাবড় তাবড় অভিনেতাদের হার মানাবে পর্দার মানিকের অভিনয় থেকে আকর্ষণীয় অঙ্গভঙ্গি, সুকৃতের প্রশংসায় মেতেছে দর্শক

এই মুহূর্তে স্টার জলসার একটি জনপ্রিয় টিভি শো হল ‘কমলা শ্রীমান ও পৃথ্বীরাজ’। ধীরে ধীরে এই ধারাবাহিকটি দর্শকদের অত্যন্ত প্রিয় একটি ধারাবাহিককে পরিণত হচ্ছে। ধারাবাহিকের জনপ্রিয়তা কারণ হচ্ছে নায়ক এবং নায়িকা। এই সিরিয়ালে মুখ্য চরিত্রে রয়েছেন শিশুশিল্পী সুকৃত সাহা। যিনি বর্তমানে বাংলার ঘরে ঘরে পৃথ্বীরাজ হয়ে উঠেছেন।

মানিক কমলার দুষ্টু মিষ্টি প্রেমে মেতেছে দর্শক

পর্দায় মানিকের দস্যিপানা দেখতে ভীষণ পছন্দ করেন দর্শক। তবে জানেন কি ছোটপর্দায় এই প্রথম তার অভিনয় হলেও, অভিনয় জীবনে যাত্রা শুরু বহু বছর আগে। পৃথ্বীরাজ থুড়ি সুকৃত ইন্ডাস্ট্রিতে কাজ করছেন প্রায় ২০১২ সাল থেকে। এর আগে ওয়েব সিরিজে দেখা গিয়েছে তাকে। তবে এই ধারাবাহিকের মধ্যে দিয়েই সর্বাধিক জনপ্রিয়তা পেয়েছেন নায়ক।

এরই মধ্যে নিজের অভিনয় দক্ষতা দিয়ে অ্যাওয়ার্ড প্যেছে সুকৃত

এত বছর অভিনয় করলেও এই প্রথম নিজের অভিনয়ের জন্য পুরস্কার পেলেন এই শিশু অভিনেতা। সৌজন্যে ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’ ধারাবাহিক। হ্যাঁ, এই ধারাবাহিকের মানিকের ভূমিকায় সাবলীল অভিনয়ের জন্য টেলি বায়স্কোপ অ্যাওয়ার্ড মঞ্চ পুরস্কার পেল সুকৃত। জীবনে এই প্রথম পুরস্কার পেয়ে আবেগপ্রবণ হয়ে পড়েছে পর্দার মানিক।

অত্যন্ত দক্ষতার সাথে অভিনয় করে এই খুদে শিল্পী। তবে অভিনয়ের পাশাপাশি যে জিনিসটি দর্শকদের অনেক বেশি আকর্ষণ করে সেটি হল মানিকের আই এক্সপ্রেশন। কমলার থেকে বিচ্ছেদ ঘটলেই তার চোখে এক অদ্ভুত কষ্ট ধরা পড়ে। আবার নিজের বউয়ের সৌন্দর্য দেখে তার প্রেম ভরা চোখগুলিকে দেখার পর সেটাকে এড়িয়ে যেতে পারেন না দর্শকরা।

মানিকের চোখের চাওয়াতে মুগ্ধ দর্শক

মানিক যখন তার কুইনের দিকে প্রেম ভরা দৃষ্টিতে তাকায়, সেখানেই অর্ধেক দর্শক নায়কের প্রেমে পড়ে যান। তার অঙ্গভঙ্গি, অভিব্যক্তি, অভিনয় সবই অসাধারণ। এই বয়সে এই বিষয়গুলিকে এত সুন্দরভাবে ফুটিয়ে তুলতে খুব কম অভিনেতাই পারেন। তবে তার এই আই এক্সপ্রেশন তাকে দর্শকদের কাছে আরও একটু বেশি জনপ্রিয় করে তুলেছে।

Back to top button