“বাচ্চা মেয়ে, খুব বকবক করে”, স্রোতকে নিয়ে অকপটে মিঠিঝোড়ার সার্থক! বাস্তবে কেমন সম্পর্ক তাদের?

বর্তমানে বাংলা ধারাবাহিকের (Bengali Serial) অন্যতম জনপ্রিয় চ্যানেল জি বাংলার (Zee Bangla) পর্দায় একদম অন্যরকমের একটা গল্প নিয়ে সম্প্রচারিত হচ্ছে মিঠিঝোড়া (MithiJhora) ধারাবাহিকটি। যতদিন যাচ্ছে এই ধারাবাহিকের জনপ্রিয়তা আরও বেশি করে বৃদ্ধি পাচ্ছে। এখানে তিন বোনের গল্প সমান গুরুত্বের সাথে সম্প্রচার করা হচ্ছে।

এই ধারাবাহিকে একটি অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্র বা বলা ভালো, গল্পের তৃতীয় নায়ক হিসেবে অভিনয় করছেন অভিনেতা মৈনাক ঢল। এর আগেও ধারাবাহিকের কাজ করতে দেখা গিয়েছে তাকে। এই ধারাবাহিকে সার্থক স্যার এর ভূমিকায় অভিনয় করছেন তিনি। ধারাবাহিকের আরেক নায়িকা স্রোতের বিপরীতে রয়েছে এই চরিত্র।

বাস্তবে কেমন সম্পর্ক স্রোত সার্থকের?

ধারাবাহিকের পর্দায় বর্তমানে এই স্রোত এবং সার্থকের সম্পর্ক যে একেবারে আদায় কাঁচকলায় সে কথা বলাই বাহুল্য। সর্বক্ষণ এই দুইজনের মধ্যে সমস্যা লেগেই রয়েছে। ঝগড়া ঝামেলা সবকিছুই হতে থাকে এই দুজনের মধ্যে। মারপিট হওয়াটাই শুধুমাত্র বাকি আছে। প্রত্যেকদিন একে অপরের নামে প্রিন্সিপাল স্যারের কাছে অভিযোগ জানায় স্রোত আর সার্থক।

Sarthak, Srot, Mithijhora

যদিও এই কয়েকদিন যাবত স্রোত এবং সার্থকের সম্পর্কের রসায়ন কিছুটা পরিবর্তন ঘটেছে। একটু একটু করে স্রোতের প্রতি একটা ভালো লাগা তৈরি হচ্ছে সার্থকের পাষান মনে। স্রোতের প্রতি আগের তুলনায় অনেকটাই নরম হয়েছে সে। এখন আর তাকে কথায় কথায় স্রোতকে অপমান করতে দেখা যায় না। আর করলেও তার ক্ষমা চেয়ে নেয় সার্থক। যার সাক্ষী স্বয়ং দর্শক মহল।

আরও পড়ুনঃ প্রণাম করতে গিয়ে ব্লাউজ ছিঁড়ে গেলো কথার! কথাকে অসম্মান করার সুযোগ পেয়ে গেলো ম্যান্ডি!

এই দিন এক সাক্ষাৎকারে ধারাবাহিকে কাজ করার অভিজ্ঞতা নিয়ে অনেক কিছুই দর্শকদের সাথে ভাগ করে নিলেন অভিনেতা মৈনাক। এর মাঝে বাস্তবে স্রোত কিরকম সেই নিয়েও অনেক কথাই জানান সার্থক অর্থাৎ অভিনেতা মৈনাক ঢল। স্রোতের প্রসঙ্গে অভিনেতা জানান, “বাচ্চা মেয়ে ভীষণ বকবক করে। আমরা একে অপরের অনেক লেগপুল করি। সব মিলিয়ে বন্ধুত্ব বেশ ভালই।”

Back to top button