মোড় ঘোরানো প্রোমো! পূজা মন্ডপে সকলের সামনে শিমুলের গায়ে হাত পরাগের! ঢাল হয়ে দাঁড়ালো মধুবালা, পুজোর প্রেসিডেন্টকে দেখে চমকে গেল দুই ছেলে

নতুন শুরু হওয়া ধারাবাহিক গুলির মধ্যে জি বাংলার কার কাছে কই মনের কথা সিরিয়ালটি দারুন ভাবে জনপ্রিয়তা পেয়েছে দর্শকমহলে। শিমুলের প্রতি হওয়া তার শ্বশুরবাড়ির অত্যাচার থেকে শুরু করে তার শাশুড়ির খারাপ থেকে ভালো হয়ে যাওয়া এসব কিছু দর্শকের অত্যন্ত পছন্দের। শুরুর প্রথম থেকেই অনেকে এই ধারাবাহিকের সঙ্গে নিজের জীবনের মিল পেয়েছে।

প্রসঙ্গত এই ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেত্রী মানালি দেকে। ছোট পর্দায় তিনি যে কতটা জনপ্রিয় তা আর নতুন করে বলে দিতে হয় না। স্টার জলসার ধুলোকণার পরে আবার একবার জি বাংলার হাত ধরে তিনি ছোট পর্দায় ফিরেছেন। তবে শুরুর প্রথম থেকেই ধারাবাহিকের জনপ্রিয়তা নিয়ে কোন কথাই বলা যাবে না।

এই ধারাবাহিকের যখন প্রথম প্রোমো সামনে এসেছিল তখন থেকেই জনপ্রিয়তার কাঠি ছুতে শুরু করেছিল। কিন্তু তারপরেই আস্তে আস্তে ধারাবাহিক আরও বেশি জনপ্রিয় হয়ে ওঠে দর্শকমহলে। প্রথম দিকে অনেকেই মনে করেছিল শিমুলের শাশুড়ি অর্থাৎ মধুবালাই হবে শিমুলের জীবনের সবচেয়ে বড় কাটা কিন্তু সে জায়গায় দাঁড়িয়ে মধুবালার চরিত্রে এসেছে বিরাট পরিবর্তন।

নিজের বৌমাকে নিজের দুই ছেলের থেকে সব সময় আড়াল করে রাখেন তিনি। অনেকে বলছে শিমুলের শাশুড়ি থেকে মায়ে পরিণত হয়ে গেছে মধুবালা। তাই এখন শিমুল নিজের পাশে তার ননদ তার বন্ধুদের ছাড়াও তা শাশুড়িকে পায়। এরই মধ্যে একটি নতুন প্রোমো সামনে চলে এসেছে যেখানে দেখা যাচ্ছে শিমুল পাড়ার বন্ধুদের সাথে পুজো মণ্ডপে নাচ করছে।

আরও পড়ুন: মেঘের জীবনে নতুন মোড়, নতুন সময় গল্পের মোড় ঘুরিয়ে অন্য রূপে সে! আগাম পর্ব ফাঁস

তারপরেই হঠাৎ সেখানে পৌঁছায় পরাগ আর তাকে আটকে দেয়। আর বলে তুমি এখন পাড়ায় সকলের সামনে কোমর দুলিয়ে নাচ করবে! শিমুল যখন তাকে বোঝাতে যায় যে এটা তাদের পুজো আর তারা যা খুশি করতে পারে তখনই পড়াগ শিমুলের গায়ে সকলের সামনে হাত তুলতে যায়। আর ঠিক সেই মুহূর্তে মধুবালা এসে হাজির হয়। আর পড়াগের হাতটা ধরে নেয়। তখন পরাগ অবাক হয়ে মধুবালার কাছে প্রশ্ন করে যে তুমি এগুলো মেনে নিচ্ছ! আর মধুবালা বলে সে এই পুজোর প্রেসিডেন্ট তাই এসব কিছু সে মেনে নেবে। তারপর এই শিমুলের সঙ্গে শিমুলের শাশুড়ি ও নাচতে শুরু করে।

Back to top button