হাতছাড়া হয়ে যাচ্ছে বাবু! পর্ণার প্রতি সৃজনের ভালোবাসা দেখে আবার নতুন ফন্দি আঁটা শুরু কৃষ্ণার!

বর্তমানে সাংবাদিকদের ধারাবাহিকে যেমন ভাবে উপস্থাপন করা হয় তাতে তাদের ওপর দর্শকদের ক্ষিপ্ত হওয়াটাই স্বাভাবিক। তবে জি বাংলার (Zee Bangla) নিম ফুলের মধুর (Neem Phuler Modhu) নায়িকা আলোকপর্ণা সাংবাদিকের চারিত্রিক বৈশিষ্ট্যের অন্য এক নজির তৈরি করছে।

ধারাবাহিকের বর্তমান প্লট অনুযায়ী, এক চরম বিপদের মধ্যে দিয়ে যাচ্ছিল পর্ণা ও তার গোটা পরিবার। তবে পর্ণার বুদ্ধির জোরে বদলে গেল সবকিছু। দর্শকরা ভাবতেও পারবেন না এমন ভাবেই সমস্ত খেলা নিমেষে ঘুরিয়ে দিল সে।

পুলিশ যখন ঘটনাস্থলে পৌঁছে যায়, রনি চেয়েছিল সমস্ত দোষটা পর্ণার ঘাড়ে চাপিয়ে প্রতিশোধ নিতে। কিন্তু সে গুরে বালি। পর্ণা আগের দিন রাতেই রুচিরার খোঁজ পেয়ে গিয়েছিল, পরের দিন সে যেটা করে সেটা পুরোটাই একটা ফাঁদ। বিষয়টা বুঝতে পেরে ভীষণ ভয় পেয়ে যায় রনি।

রনি পুলিশকে বলে সে তার বাবার সাথে আগে কথা বলতে চায়। তখন পর্ণা বলে, রনি যেন তার বাবাকে বলে একা থাকার প্র্যাকটিস করে নিতে। কারণ এখন থেকে রনির গোটা জীবনটাই জেলে কাটতে চলেছে। অন্যদিকে তাদের এই সাফল্যের কথা জানতে পেরে ভীষণ খুশি গোটা দত্তবাড়ি। ছোট করে একটা খাওয়া দাওয়ার আয়োজন করে ফেলে তারা।

আরও পড়ুনঃ ঠাম্মিকেও ফিরিয়ে দিল মেঘ! বাবার ওপরে কেউ নয় আবার একবার প্রমাণ করল সে! চিরতরে হারিয়ে ফেলল নীল মেঘকে!

কোন তামাশাই হলো না দেখে বেশ নিরাশ হয় মৌমিতা এবং সঙ্গে সঙ্গে সবটাই ইশাকে গিয়ে জানায়। এদিকে সৃজন যখন পর্ণাকে চোখে হারাচ্ছে, কৃষ্ণা আবারও মনে মনে ভাবতে শুরু করেছে, তার বাবু বোধায় এবার তার বউয়ের আঁচলের নিচেই সব সময় থাকবে। মাকে হয়ত সে ভুলেই যাবে। ঠিক আগের মতন আবারও পর্ণাকে হিংসা করতে শুরু করল কৃষ্ণা।

Back to top button