বৈদেহী মুখার্জির কাছ থেকে কল্যাণী ও প্রমিতার খবর পেয়ে গেল জগদ্ধাত্রী! আসছে ধুন্ধুমার পর্ব

Jagaddhatri Today Episode: জি বাংলার (Zee Bangla) সুপারহিট ধারাবাহিক জগদ্ধাত্রী (Jagaddhatri)। টিআরপি তালিকায় দুর্দান্ত ফল করা ‘জগদ্ধাত্রীতে‌’ আসছে একের পর এক মোড় ঘোরানো পর্ব। মুখার্জী বাড়ির ছোট মেয়ে গরিমার বিয়ে থেকে ধুন্ধুমার পর্ব চলছে ধারাবাহিকে। কল্যাণী সরকার ও প্রমিতা বাসুর চক্রান্তে কার্যত নাজেহাল দশা জগদ্ধাত্রী-সহ অন্যান্যদের। তবে এবার‌ বৈদেহী মুখার্জির কাছ থেকেই কল্যাণী ও প্রমিতার খোঁজ পেয়ে গেল জ্যাস সান্যাল।

jagadhatri epi

ধারাবাহিকের পর্বে দেখা যাচ্ছে, গল্পের শুরুতে জগদ্ধাত্রী চলে এসেছে বৈদেহীর কাছে।‌ বৈদেহীর ফোনের লাস্ট ডায়াল করা নম্বরটিতে আবার ফোন করতে বলে জ্যাস সান্যাল। জগদ্ধাত্রীর কথা শুনে নম্বরটি ডায়াল করেন বৈদেহী মুখার্জি। ফোন হাতে নিয়ে জগদ্ধাত্রী নিজে কথা বলবে বলে এগিয়ে আসে। ফোনের অপরদিকে যে আছে তার সঙ্গে বিশেষ দরকার জগদ্ধাত্রীর।

বৈদেহী মুখার্জির হাত থেকে ফোন নিয়ে জগদ্ধাত্রী কানে ধরে। আর বলে, আপনি নিশ্চয়ই কল্যাণী সরকার বলছেন। ফোনের অপরপ্রান্ত থেকে উত্তর দেয় কল্যাণী। ‌ তখন জ্যাস বলে, আপনি কি ভেবেছিলেন, আপনারা আত্মগোপন করবেন আর আমরা জানতে পারবো না? আপনার অপরাধ করেছেন। তাই খুব শীঘ্রই আপনাদের আমরা হেফাজতে পুরবো।‌ অন্যায় করে পার পায় না কেউ!

জগদ্ধাত্রীর কথা শুনে হেসে ওঠে কল্যাণী সরকার। তিনি বলেন, তুমি চেষ্টা করতে থাকো তাও আমাদের কাছ অব্দি পৌঁছাতে পারবে না। কিছুক্ষণ বাক্য বিনিময় সেরে ফোন কেটে দেয় কল্যাণী সরকার। জগদ্ধাত্রী ব্যস্ত হয়ে উঠে এখনই তাকে বেরোতে হবে। কিন্তু জগদ্ধাত্রীর এই তৎপরতা দেখে বৈদেহী বলে, জগদ্ধাত্রী তুমি ভুলে যেওনা তুমি এখন একা নও, তোমার মধ্যে আরও একটি প্রাণ বড় হয়ে উঠছে।

আরো পড়ুন: স’মা’লো’চ’নার মুখে ক্লাস ওয়ানের ছোট্ট শিশু! ছেলের নামে কু’রু’চি’কর মন্তব্যের যোগ্য জ’বা’ব দিলেন সুদীপা!

প্রসঙ্গত, গল্পে দেখা যাচ্ছে জগদ্ধাত্রী অন্তঃসত্ত্বা। মা হওয়ার খবর দিয়ে সবাইকে চমকে দিয়েছে সে। তবে মা হচ্ছে বলে কাজ থেকে পালিয়ে যাচ্ছে না জগদ্ধাত্রী। সে নিজের দায়িত্ব যথাযথভাবে পূরণ করছে। কল্যাণী সরকার ও প্রমিতা বাসুকে ধরার জন্য জগদ্ধাত্রী ব্যস্ত হয়ে ওঠে! অন্তঃসত্ত্বা অবস্থায় জগদ্ধাত্রীর এহেন আচরণ দেখে চিন্তিত হয়ে পড়ে মুখার্জী বাড়ির সবাই। যদিও জ্যাস সান্যাল হাল ছাড়ার পাত্রী নয়। যেমন করেই হোক না কেন অপরাধীদের সে ধরবেই!

Back to top button