টিআরপি হাঁকাতে বেঙ্গল টপারকে নকল! কোজাগরীর বিধবা শাশুড়ীকে মা দুর্গা বরণ করতে বলতেই হইচই দর্শক মহলে

স্টার জলসায় (Star jalsha) এসে গেছে এক নতুন ধারাবাহিক (Bengali Serial), যায় নাম জল থই থই ভালোবাসা (Jol thoi thoi Valobasa)। কিছুদিন আগেই শুরু হয়েছে এই ধারাবাহিকের সম্প্রচার। ধারাবাহিকের প্রধান চরিত্রে দেখা যাবে দুই নায়িকাকে। একজন হলেন অপরাজিতা আঢ্য এবং অন্যজন হলেন অনুষা বিশ্বনাথন। শুরু থেকেই এই ধারাবাহিকটিতে বেশ অন্যরকম এক স্বাদ পাচ্ছেন দর্শকমহল।

এই ধারাবাহিকের মধ্যে দিয়েই টেলিভিশন জগতে প্রথমবার প্রবেশ করলেন নতুন নায়িকা অনুষা বিশ্বনাথন। এর আগে একাধিক সিনেমায় অভিনয় করেছেন তিনি। তবে ছোটপর্দায় কাজ করতে দেখা যায়নি তাকে। পাশাপাশি এই মেগার হাত ধরে ফের বহু দিন পর টেলিভিশনের পর্দায় ফিরলেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য।

এই ধারাবাহিকের গল্পগুলি বেশ আকর্ষণীয় এবং নতুনত্বের ভরপুর বলেই মনে করতেন দর্শকরা। তবে সম্প্রতি জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক তথা টিআরপি টপার কার কাছে কই মনের কথার হুবহু অনুকরণ করে দর্শকদের সমালোচনার মুখে পড়ল নায়িকা কোজাগরী তথা ধারাবাহিক।

কিছুদিন আগেই কার কাছে কই মনের কথা ধারাবাহিকে দেখা গিয়েছিল, ধারাবাহিকের নায়িকা শিমুল তার শাশুড়ি মাধুবালাকে দিয়ে মা দুর্গার বরণ করাচ্ছে। প্রথমে মধুবালা রাজি হতে চায়নি কারণ সে একজন বিধবা। লোকে কি বলবে, সেই নিয়েই ভয় পাচ্ছিল সে। কিন্তু শিমুল তাকে এমন ভাবে বোঝায় যে, মধুবালা কুসংস্কার থেকে বেরিয়ে আসে।

আর জল থই থই ভালোবাসা ধারাবাহিকেও ঠিক এমনই এক দৃশ্য দেখা গেল এই দিনের পর্বে। মাকে বরণ করার পর ধারাবাহিকের নায়িকা কোজাগরী তার শাশুড়ি মাকে বরণ করতে বললে, তিনিও মধুবালার মতন তার বৌমাকে বারণ করেন। তিনি বলেন বিধবা হয়ে এসব করা পাপ। অন্যদিকে কোজাগরী ঠিক একই রকম ভাবে অর্থাৎ শিমুলের মতো করে তার শাশুড়ি মাকে বোঝাতে থাকে। দর্শকদের ধারণা টিআরপি বাড়াতেই জি বাংলার এমন হুবহু অনুকরণ করল স্টার জলসা।

Back to top button