নতুন রূপে ধারাবাহিকে ফিরছে খড়ি! শোলাঙ্কির জায়গায় আসছে নতুন মুখ, কে এই রুক্মিণী? আবার জমে উঠতে চলেছে গাঁটছড়া

স্টার জলসার (Star Jalsha) পর্যায়ে সম্প্রচারিত এক সময়কার বেঙ্গল টপার সিরিয়াল ছিল ‘গাঁটছড়া’ (Gantchoora)। সময়ের সাথে সাথে এই সিরিয়ালের গৌরব কমেছে আর সেইসাথে সিরিয়ালের টিআরপিও ঠেকেছে তলানিতে। সন্ধ্যা সাতটার প্রাইম টাইম স্লট হারিয়ে এই সিরিয়ালটি এখন সম্প্রচারিত হচ্ছে রাত সাড়ে দশটা থেকে।

ধারাবাহিকের প্রধান নায়িকা খড়ির মৃত্যুর পর সিরিয়ালটি দেখাই একেবারে ছেড়ে দিয়েছিলেন দর্শকরা। বিশেষ করে সিরিয়াল লীপ নেওয়ার পর ধারাবাহিকে যেমন এসেছে একের পর এক নতুন চরিত্র তেমনি বদল এসেছে গল্পে। কিন্তু তাতেও কোন ছাপ পড়েনি টিআরপি তালিকায়। কিছুতেই দর্শক টানতে পারছে না এই সিরিয়ালের নির্মাতারা।

এরই মধ্যে ধারাবাহিকের ধামাকাদার এক এন্ট্রি নিতে চলেছেন জনপ্রিয় অভিনেত্রী শ্রীপর্ণা রায় (Sriparna Roy)। যিনি বেশ কিছুদিন ধরেই শিরোনামে রয়েছেন জি বাংলার জনপ্রিয় সিরিয়াল মুকুট ছেড়ে বেরিয়ে আসার জন্য। এই ধারাবাহিকে তিনি দোলের চরিত্রে অভিনয় করছিলেন। কিন্তু সম্প্রতি বেশ কিছু কারণে সিরিয়ালের নির্মাতা দেড় সাথে বনিবনা না হওয়ায় ইচ্ছা না থাকলেও বাধ্য হয়ে এই কঠিন সিদ্ধান্ত নিয়েছিলেন শ্রীপর্ণা।

কিন্তু কোন চরিত্রে আসতে চলেছেন শ্রীপর্ণা? খড়ির মৃত্যু সেই ভাবে দেখানো হয়নি। তাই নতুন রূপে খড়ি হয়েই ধারাবাহিককে প্রবেশ করছেন তিনি। তার মুখ অর্থাৎ চেহারা অন্য হলেও চালচলন থেকে শুরু করে পোষাক-আশাক সবই খড়ির মতন। ঘড়ির জায়গা ফাঁকা থাকলে ধারাবাহিক কখনোই নিজের আগের জায়গা ফিরে পাবে না। তাই এবার সেই জায়গায় পূরণ করতে ধারাবাহিকে এন্ট্রি হচ্ছে নতুন রূপে প্রিয় খড়ির।

প্রসঙ্গত বেশ কিছুদিন ধরেই সিরিয়ালে ঋদ্ধির সাথে বিন্দির বিয়ে হওয়ায় বেজায় চটে ছিলেন দর্শকরা। টিভির পর্দায় সম্প্রচারিত হওয়ার আগেই সোশ্যাল মিডিয়া ভাইরাল হয়েছে শ্রীপর্ণার এন্ট্রি নেওয়ার বেশ কিছু ঝলক। যা দেখে দর্শকদের একটা বড় অংশই দাবি করছেন শ্রীপর্ণাকে ঋদ্ধির নায়িকা খড়ি হিসেবে ফিরিয়ে আনা হোক। যদি সত্যিই শ্রীপর্ণা খড়ি হিসেবে ধারাবাহিকে প্রবেশ করে তাহলে কেমন লাগবে দর্শকদের?

Back to top button