গাঁটছড়ার নতুন প্রোমো আসতেই হইচই দর্শকমহলে, অবশেষে পরিষ্কার হল ঋদ্ধি রুক্মিণীর সম্পর্ক! তবে কি খড়িকে ভুলবে দর্শক?

স্টার জলসার একটি অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো গাঁটছড়া। এক সময় এই ধারাবাহিকের টিআরপি ছিল দেখার মত। এই ধারাবাহিকের আশেপাশে ঘেখতে পারত না অন্য কোন মেগা কিন্তু বর্তমানে বিশেষ করে খড়ি মারা যাওয়ার পর থেকে ধারাবাহিকের টিআরপি একেবারেই পড়ে গিয়েছে। তাই নির্মাতারা চেষ্টা করছে ধারাবাহিক থেকে পুনরায় আগের জায়গায় ফিরিয়ে আনার। আর সেই উদ্দেশ্যেই সিরিয়ালে আসতে চলেছে নতুন চমক।

কাহানি মে টুইস্ট! দিন কয়েক আগেই সামনে এসেছিল ‘দোল’ শ্রীপর্ণার ‘মুকুট’ থেকে বাদ পড়ার খবর। অভিনেত্রী শ্রীপর্ণা রায় জানান, ‘সমস্যার’ জন্য তাঁকে সরে দাঁড়াতে হয়েছে। প্রযোজনা সংস্থার সঙ্গে কোনও ঝামেলা হয়নি। সপ্তাহ ঘুরতে না ঘুরতেই নতুন অবতারে সামনে এলেন শ্রীপর্ণা। জি বাংলা ছেড়ে এবার স্টার জলসার পর্দায় দেখা যাবে ‘দোল’কে। শ্রীপর্ণা রায় এবার এন্ট্রি নিলেন ‘গাঁটছড়া’য়।

তবে সাম্প্রতিক এপিসোডে কেবলমাত্র শ্রীপর্ণার এক ঝলক দেখতে পাওয়া গিয়েছে। তবে এক ঝলক দেখেই দর্শকরা চিনে নিয়েছেন অভিনেত্রীকে। এদিকে দিন কয়েক আগেই সিরিয়াল ছেড়েছেন অভিনেত্রী সোলাঙ্কি রায়। ‘খড়ি’ সরে যাওয়ার পর থেকেই ধারাবাহিকের TRP ঠেকেছে তলানিতে। এখন দেখার শ্রীপর্ণা কতটা হাল ধরতে পারেন!

‘কড়ি খেলা’ খ্যাত শ্রীপর্ণার আগমনে ‘গাঁটছড়া’ যে জমে যাবে তা বলাই যায়। এতদিন বিন্দি আর ঋদ্ধির অসমবয়সী সম্পর্ক নিয়ে ঘোর আপত্তি তুলেছিল ফ্যানেরাও। তবে খড়ির বদলে ঋদ্ধির পাশে শ্রীপর্ণাকে দর্শক কতটা গ্রহণ করবে সেটাই এখন দেখবার। যদিও এখনও অব্দি শ্রীপর্ণার আগমনে বেশ খুশি দর্শক মহল। তারাও দেখতে চান গৌরব শ্রীপর্ণার কেমিস্ট্রি। অর্থাৎ শ্রীপর্ণার মেগাতে আগমন বেশ ইতিবাচক ভাবেই নিয়েছেন ভক্তরা।

এই ধারাবাহিকের নতুন প্রোমো প্রকাশ পাওয়ার পর হইচই পড়ে হইচই গিয়েছে টেলিপাড়ায়। এখানে দেখা যায় একটা বড়সড়ো অ্যাক্সিডেন্ট হয় বৃদ্ধির অচেতনেই খড়ির নাম নেয় রিদ্ধিমান। আর ঠিক এমন সময় রিদ্ধিমান বাবু বলে ডেকে ওঠে রুক্মিণী অর্থাৎ শ্রীপর্ণা রায়। এই দৃশ্য দেখে অনেকে মনে করছেন খড়ি হয়েই ফিরে এসেছেন শ্রীপর্ণা। কেবলমাত্র বদলে গিয়েছে চেহারা। ভক্তদের ধারণা গল্প যত এগোবে প্রকাশ পাবে রুক্মিণীই আসল খড়ি।

Back to top button