বৈদেহীর কথা জ্যাসকে বলে দিল কৌশিকী! তার কথা শুনে আসল অপরাধীকে ধরে ফেলল জগদ্ধাত্রী

চারিদিকে শুধুই ধোঁয়াশা, বারবার হাতের কাছে এসেও পাঁকাল মাছের মত পিছলে পালাচ্ছে আসল অপরাধী। সেই অপরাধীকে ধরতে একের পর এক চাল ফেলেও কিছুতেই ঠাওর করে উঠতে পারছে না জি বাংলার (Zee Bangla) জগদ্ধাত্রী (Jagaddhatri) ধারাবাহিকের নায়িকা জ্যাস সান্যাল। তবে কৌশিকী কথা শুনে সমস্ত ধোঁয়াশা কেটে গেল জগদ্ধাত্রী। সবটা চোখের সামনে পরিষ্কার হয়ে গেল তার।

বর্তমানে ধারাবাহিকের গল্প অনুযায়ী, স্বয়ম্ভু এবং জগদ্ধাত্রী দুজনের ভীষণ ভাবে চেষ্টা করে চলেছে আসল অপরাধীকে ধরার। তাদের কাছে সবকিছুর ক্লু আছে, তবুও কোথাও যেন একটা গরমিল থেকে যাচ্ছে। সেই না মেলা অঙ্কটা মেলাতে পারলেই আসল দোষীদের ধরতে কেউ আটকাতে পারবেনা জগদ্ধাত্রীকে।

আরো পড়ুন: লোকসভা ভোটের আগেই রাজনীতিতে যোগ দিচ্ছেন রচনা! নবান্নে দীর্ঘক্ষণ মুখ্যমন্ত্রীর সাথে অভিনেত্রী!

ধারাবাহিকের আজকের পর্বে দেখা যায়, দেবু, তার শশুর মশাই চন্দ্রনাথ এবং দিব্যা সেন একসাথে একটা প্ল্যান করছে। দিব্যা সেন চাইছে তার কোম্পানির সাথে কৌশিকী মুখার্জির কোম্পানির কোলাবরেশন করতে। দুটো কোম্পানিকে একসাথে মার্জ করে চালনা করতে। দেবু তাকে জানায়, এতে সবাই রাজি হয়ে গেলেও একজন কিছুতেই রাজি হবে না। আর তিনি হলেন বৈদেহি মুখার্জি। তাকে বাগে আনা এত সহজ নয়।

ঠিক তখনই দিব্যা সেনের ড্রয়িং রুমে একটি আওয়াজ শোনা যায়, যেখানে দেবু কৌশিকী মুখার্জিকে মারার জন্য যে প্ল্যান করেছিল দিব্যা সেনের সাথে সেটাই বাজিতে থাকে। এটা শুনতে পেয়ে খুব ভয় পেয়ে যায় প্রত্যেকে। এরপর তারা একটা ব্লুটুথ স্পিকার আবিষ্কার করে সেই ঘর থেকে যেখানে এই রেকর্ডিংটা বাজানো হচ্ছিল। তারা বুঝতে পারে তাদেরকে মারার অস্ত্র কোনও একজনের কাছে মজুদ রয়েছে। এই কথাটা মুখার্জি বাড়ির সকলকে গিয়ে জানাতে প্রত্যেকেই বেশ অবাক হয় এবং তার পাশাপাশি ভয় পেয়ে যায়।

এদিকে দেখা যায় কৌশিকীর সাথে কথা বলছে জগদ্ধাত্রী। সে কৌশিকীকে জিজ্ঞাসা করে, এমন কেউ কি আছে যে বন্দুক চালাতে পারে? কারণ বন্দুকটা যেখান থেকে পাওয়া যায় তাতে করে এটা প্রমাণিত যে গুলিটা বাড়িরই কেউ চালিয়েছিল। একে একে তালিকা থেকে পরিবারের প্রত্যেকেই বাদ পরতে থাকে। অন্য সূত্র খুঁজে যখন জগদ্ধাত্রী সেখান থেকে চলে যাওয়ার প্রস্তুতি নেয় তখনই কৌশিকী তাকে আটকায় আর বলে, “এই বাড়িতে এমন একজন রয়েছে যে স্কুল এবং কলেজ লাইফে শুটিং প্র্যাকটিস করত।” কি এই ব্যক্তি?

Back to top button