কৌশিকীকে আসল অপরাধীর নাম বলল জ্যাস! হাসপাতালেই আবার হামলা কৌশিকীর উপর!

যেদিন থেকে জি বাংলার (Zee Bangla) জগদ্ধাত্রী (Jagaddhatri) ধারাবাহিকটি শুরু হয়েছে সেদিন থেকে একবারের জন্যেও দর্শকদের মনে জগদ্ধাত্রীর জনপ্রিয়তা হারাতে দেয়নি এই মেগা। ধারাবাহিকের আকর্ষণীয় প্লট যত দিন যাচ্ছে আরও বেশি আকর্ষণীয় হয়ে উঠছে। রহস্য তৈরি রহস্য উন্মোচন সবটা মিলিয়ে দর্শকদের ড্রয়িং রুম মাতিয়ে রেখেছে এই মেগা।

সিংহাসন দখলের লড়াইয়ে রক্তক্ষরণ সেই আদি যুগ থেকে চলে আসছে। এই ধারাবাহিকেও তার ব্যতিক্রম হয়নি। সবকিছুর দখল নিতে কৌশিকীকে মেরে ফেলার চেষ্টা করেছে তার নিজের পরিবার। এত সহজে এই অন্যায় মেনে নেবে না জগদ্ধাত্রী। তাই সে ফাঁদ পেতে অপেক্ষা করছে।

ধারাবাহিকের আজকের পর্বে দেখা যায়, কৌশিকী মুখার্জী দিব্যা সেনকে বলে, তার কাছে যা প্রমাণ আছে এবং সে নিজে এত বড় একটা প্রমাণ যা দিব্যা সেনকে ধ্বংস করে দেবে। এসব শুনে দিব্যা আর দেবু মিলে ঠিক করে, কৌশিকীকে কোনো ভাবেই হসপিটাল থেকে বাড়ি ফিরতে দেওয়া যাবে না।

অন্যদিকে কৌশিকী জগদ্ধাত্রীকে বলে, তার উপর আবারো হামলা হতে পারে। এরপর আর তাকে বাঁচানো যাবে কিনা সেটা সে জানেনা। জগদ্ধাত্রী বলে, কৌশিকীর উপর সে নিজে নজর রাখছে তাই তার কোন ভয় নেই। এরপর দিব্যা সেন এবং দেবুদার ভিডিওটা তাকে দেখায় জগদ্ধাত্রী। আর সেটা দেখে অবাক হয়ে যায় কৌশিকী।

কৌশিকী বুঝতে পারে তার পরিবারের প্রত্যেকের মনের লোভ হিংসা লালসা এই সমস্ত কিছু বাসা বেধেছে। যাদের জন্য সে প্রাণপাত করে খেটেছে তারাই আজকে তার সাথে এমন জঘন্য নোংরামি করেছে। এদিকে উৎসব ভাবে যদি জগদ্ধাত্রী সত্যি মারা গিয়ে থাকে তাহলে ওই বডিটা এই বাড়িতে আসতে বাধ্য। আর যদি না মারা যায় তাহলে ওই বডি এই বাড়ি অব্দি পৌঁছবে না। তাই মুখার্জি বাড়ি থেকেই জগদ্ধাত্রীর অন্তুষ্টি ক্রিয়ার ব্যবস্থা করার কথা বলে উৎসব।

Back to top button