কমলা মানিকের মিষ্টি সম্পর্কের মাঝে এ আবার নতুন কোন বিপদ! গোটা পরিবারকে ডাকাতের হাত থেকে কীভাবে বাঁচাবে তারা?

স্টার জলসাতে (Star Jalsha) এসেছে নতুন সিরিয়াল কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ (Komola O Sriman Prithviraj)। এই সিরিয়ালের নায়ক-নায়িকার বয়স কিন্তু খুবই কম। সুকৃত সাহার সঙ্গে সিরিয়ালে জুটি বেঁধেছেন বাংলা সিরিয়ালের জনপ্রিয় মুখ অয়ন্যা চ্যাটার্জী (Ayanna Chatterjee)। অয়ন্যা এই সিরিয়ালের নায়িকা কমলা চরিত্রে অভিনয় করছেন।

শুরু থেকেই সবাইকে মাতিয়ে রেখে দিয়েছে এই ধারাবাহিক। নিত্য নতুন মজাদার সব কাণ্ড কারখানায় কমলার জুড়ি মেলা ভার। ধারাবাহিকটি শুরু হওয়ার পর থেকেই দেখা যাচ্ছে সমস্ত বিপদে-আপদে বরাবর কমলার পাশে থেকে এসেছে মানিক। সে যত বড়ই বিপদ হোক না কেন কমলার হাত সে কখনো ছাড়েনি।

সম্প্রতি এই ধারাবাহিকের একটি নতুন প্রোমো প্রকাশ পেয়েছে। যেখানে এই খুদে জুটির ভালোবাসা দেখে মুগ্ধ দর্শক মহল। এই প্রোমো তে দেখানো হয়, মানিক কমলাকে একটি উপহারের কথা বলে। তারপর কমলার চোখ হাত দিয়ে বন্ধ করে তাকে একটি দোলনার সামনে দাঁড় করিয়ে দেয় মানিক।

দোলনা দেখে বেজায় খুশি কমলা। সে বলে ওঠে এমন উপহার সে আগে কখনো পাইনি। কমলাকে দোলায় দোলাতে থাকে মানিক। কমলা দোলায় বসে বসে গান করে। খুব সুন্দর একটি মুহূর্তের সৃষ্টি হয়। ঠিক এমন সময় কিছু পুরুষ কণ্ঠের প্রবল আওয়াজে ভয় পেয়ে যায় তারা।

তাদের বুঝতে বাকি থাকে না মুখার্জি বাড়িতে ডাকাত পড়েছে। গোটা বাড়ি এবার ডাকাতের কবলে। এখন কী করবে মানিক আর কমলা? কিভাবে বাড়ির সকলকে রক্ষা করবে এই চরম বিপদের হাত থেকে? এর আগেও বহুবার অনেক বিপদের হাত থেকে সবাইকে রক্ষা করেছে কমলা আর মানিক। দর্শকদের ধারণা এইবারও এদের দুজনের হাত ধরেই কুপোকাত হবে ডাকাত দল।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button