মিঠিঝোড়ায় নতুন মোড়, রাইয়ের বিপরীতে আসছে মিঠাই ধারাবাহিকের প্রধান নায়ক!

খুব বেশিদিন হয়নি জি বাংলার (Zee Bangla) পর্দায় শুরু হয়েছে মিঠিঝোড়া (Mithi Jhora)। জি বাংলা সদ্য সম্প্রসারিত ধারাবাহিক গুলির মধ্যে এই ধারাবাহিকটির গল্প শুরুতেই দর্শকদের মনে জায়গা করে নিয়েছিল। এই কয়েকটা দিনের মধ্যেই ভক্তরা ভালবেসে ফেলেছেন ধারাবাহিকের নায়িকা রাইকে। শুধুমাত্র ছেলেরা নয় একটি মেয়ে চাইলেই নিজের পরিবারের দায়িত্ব নিজের কাঁধে নিতে পারে। এই বিষয়টি প্রমাণ করছে ধারাবাহিকের নায়িকা।

এই ধারাবাহিকের গল্প অনুযায়ী, ঠিক বিয়ের আগেই মৃত্যু হয় নায়িকার বাবার। এই অবস্থায় চাইলেই রাই অর্থাৎ ধারাবাহিকের নায়িকা পারতো বিয়ে করে সমস্ত দায়-দায়িত্ব ঝেড়ে ফেলে সুন্দর একটা জীবন শুরু করতে। কিন্তু রাই সেটা করেনি। নিজের বাবার অবর্তমানে পরিবারের সমস্ত দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছে। নিজের ছোট বোনের বিয়ে দেওয়া থেকে শুরু করে নিজের মাকে দেখা সবটাই নিজের জীবনের অন্যতম লক্ষ্য হিসেবে প্রতিষ্ঠিত করেছে।

নিজের পরিবারের জন্য এমন স্বার্থত্যাগ সত্যিই অপরিকল্পনীয়। ধারাবাহিকের নায়িকা রাইয়ের এই সাহসী সিদ্ধান্ত অনেক মেয়ের অনুপ্রেরণা হয়ে উঠেছে। সে নিজের ভালোবাসার মানুষ অর্থাৎ সৌর্যকে নিজের বোনের সাথে বিয়ে দিয়েছে। প্রথমে দর্শকরা ভেবেছিলেন রাই এর নায়ক হয়তো সৌর্যই থাকবে কিন্তু পরবর্তীতে তারা বুঝতে পেরেছে রাই এর বোনের নায়ক হিসেবে পরবর্তীতে দেখা যাবে তাকে। অর্থাৎ এই মুহূর্তে রাই একেবারে একা।

বেশ কিছুদিন ধরে শোনা যাচ্ছিল রাইয়ের জীবনে আসতে চলেছে নতুন নায়ক। কারণ এত সুন্দর গল্প হওয়া সত্বেও ধারাবাহিকের টিআরপি যে হারে পড়ে যাচ্ছে তাতে ধারাবাহিকের নতুন টুইস্ট আনা অত্যন্ত প্রয়োজনীয় হয়ে উঠেছে। দর্শকমহল চাইছে প্রায় এর জীবনে কেউ একজন আসুক যে তার সুখ-দুঃখের ভাগীদার হবে। এইবার দর্শকদের সেই ইচ্ছা পূরণ করতেই রাইয়ের নায়ক হয়ে প্রবেশ করছে মিঠাই ধারাবাহিকের প্রধান নায়ক!

আরো পড়ুন: ব্রোঞ্জের মূর্তিতেই লুকিয়ে রহস্যের সমাধান! জ্যাসের হাতে মূর্তি যেতেই আঁতকে উঠলো অনিন্দিতা!

এই ধারাবাহিকে প্রধান নায়িকা রাই-এর নায়ক হয়ে প্রবেশ করতে চলেছে অভিনেতা জন ভট্টাচার্য (John Bhattacharya)। এর আগে রিমলি, আলোর ঠিকানা, বোঝেনা সে বোঝেনা, নজর, ঠিক যেন লাভ স্টোরি প্রভৃতি জনপ্রিয় ধারাবাহিকে বেশ প্রধান চরিত্রেই দেখা মিলেছে তার। টলিপাড়ায় জোর গুঞ্জন এইবার মিঠিঝোড়া ধারাবাহিকের প্রধান নায়ক হিসেবে দেখা যেতে চলেছে তাকে। তবে চ্যানেল কর্তৃপক্ষের তরফ থেকে এখনো অবধি নিশ্চিতভাবে এই নিয়ে কিছুই জানানো হয়নি।

John Bhattacharya: ‘মিঠাই’তে আর দেখা যাবে না ওমিকে? জবাব দিলেন জন ...

Back to top button