রূপের সাথে বিচ্ছেদের পর গিনির জীবনে আসছে নতুন নায়ক জানেন কে হবেন তিনি?

এখন জি বাংলা (Zee Bangla) চ্যানেলে সম্প্রচারিত একটি চর্চিত এবং জনপ্রিয় ধারাবাহিক হচ্ছে ইচ্ছে পুতুল (Ichhe Putul)। এখানে নায়িকা চরিত্রে অভিনয় করছেন তিতিক্ষা দাস (Titiksha Das), খলনায়িকা চরিত্রে শ্বেতা মিশ্র এবং নায়ক হিসেবে মৈনাক ব্যানার্জী। ধারাবাহিকের প্রধান আকর্ষণ মেঘ। এই ধারাবাহিকের প্রতিপক্ষ অত্যন্ত শক্তিশালী। তাই টিআরপি তেমন পক্ত নয়, তবে দর্শকদের চর্চায় সবসময় থাকে এই ধারাবাহিক।

ধারাবাহিকের বর্তমান প্লট অনুযায়ী বিয়ে করে ফেলেছে গিনি। দুর্ভাগ্যবশত সে এমন একটা ছেলের সাথে বিয়ে করেছে যে ছেলেটি একাধিক নারীর প্রতি দুর্বল। নিজের বাবার টাকা পয়সা এবং প্রতিপত্তির জোরে এতদিন অব্দি ঘটানো সবকটা অন্যায়ের থেকে পার পেয়ে গিয়েছে সে।

যদিও রূপ সম্পর্কে অনেক আগে থেকেই বা বলা বাহুল্য সম্পর্কের শুরু থেকেই সাবধান করে এসেছে মেঘ। কারণ মেঘের সাথেও ঠিক এমনটাই ঘটাতে চেয়েছিল রূপ। কিন্তু গিনি প্রেমে এতটাই অন্ধ হয়ে গিয়েছিল যে কারোর কথায় কানে যায় নি তার।

হঠকারিতার বসে নেওয়া ভুল সিদ্ধান্ত বর্তমানে তার জীবনটাকে একেবারে এলোমেলো করে দিচ্ছে। তবে খুব বেশি দিন এমনটা হবে না। জানা গিয়েছে আ’ত্ম’হ’ত্যা’র চেষ্টা করবে গিনি। এবং পরবর্তীতে রূপের সাথে ছাড়াছাড়ি হয়ে যাবে তার।

আরও পড়ুনঃ ওলট পালট টিআরপি! মিশকার নতুন চক্রান্ত নিয়ে আবার টপে অনুরাগের ছোঁয়া! জল থই থই ভালোবাসা নাকি মিলি কে জিতল?

এর মাঝেই জানা গেল আরও এক নতুন খবর। রূপের সাথে খুব তাড়াতাড়ি বিচ্ছেদ ঘটবে গিনির। আর তারপর গিনির জীবনে আসবে নতুন নায়ক। আর সেই চরিত্রে দেখা যাবে জিষ্ণুকে। অর্থাৎ মেঘের সাথে নয় বরং গিনির সাথে জুটি বাঁধবে জিষ্ণু।

Back to top button