এইবার রাজনাথকে ফাঁদে ফেললো জগদ্ধাত্রী, বটব্যালের রিভলবারের খোঁজ করতেই নাজেহাল রাজনাথ!

রহস্য বাঙালিদের বরাবরই বেশ পছন্দের। যেখানেই তারা রহস্যের গন্ধ পায় সেখানেই তারা বেশি করে আগ্রহ প্রকাশ করে। আর ঠিক সেই রকমই এক রহস্যময় প্লট নিয়ে জি বাংলা (Zee Bangla) চ্যানেলে সম্প্রচারিত জগদ্ধাত্রী (Jagaddhatri)। অ্যাকশনের সাথে রহস্য মিশে গিয়ে দিন দিন আরো বেশি আকর্ষণীয় হয়ে উঠছে এই মেগা।

ধারাবাহিকের বর্তমান প্লট অনুযায়ী, জগদ্ধাত্রীকে বাঁচাতে গিয়ে গুলি বিদ্ধ হয়েছে কৌশিকী মুখার্জি। তার এই অবস্থা যে বা যারা করেছে এবার তাদেরকেই খুঁজে বের করতে বদ্ধপরিকর হয়ে উঠেছে জগদ্ধাত্রী। এইবার রাজনাথকে ফাঁদে ফেলল সে।

ধারাবাহিকের এই দিনের পর্বে দেখা যায়, মেহেন্দি আর উৎসবকে কৌশিকের জায়গা দখল করতে বাধা দিচ্ছে রাজনাথ মুখার্জির দাদা। সে কিছুতেই চায় না কৌশিকী সুস্থ হওয়ার আগে সেই চেয়ারে কেউ বসুক। কিন্তু রাজনাথ বারবার তার দাদার উপর চাপ সৃষ্টি করতে থাকে। তখনই ফোন আসে থানা থেকে এবং তাদের তদন্তের জন্য ডেকে পাঠানো হয়।

এরপর একের পর এক প্রশ্ন করা হয় রাজনাথকে। ফোনে থেকে সবটাই শুনছিল জগদ্ধাত্রী। সে চিরঞ্জিতকে বলে রাজনাথ মুখার্জির রিভলবারটা কোথায় এই প্রশ্ন করতে। এই প্রশ্নটা করতেই ভয় পেয়ে যায় রাজনাথ। তাকে বারবার এই কথাটাই জিজ্ঞাসা করা হয় এবং শেষমেষ সে সেটা দেখাতে রাজি হয়ে যায়।

আরও পড়ুন: রুচিরাকে খুঁজতে গিয়ে নতুন বিপদের মুখে পর্ণা! রনির মুখোমুখি সৃজন পর্ণা, বিপদের হাত থেকে বাঁচাতে পারবে রুচিকে!

এরপর বাড়ি গিয়ে তন্ন তন্ন করে জিনিসটা খুঁজতে থাকে রাজনাথ। কোথাও যখন সে খুঁজে পাচ্ছে না তখনই তার ফোনে ফোন করে মেনন। সে একটা মূল্যবান জিনিস দেওয়ার জন্য রাজনাথকে দেখা করতে বলে। ভয় পেয়ে রাজনাথ তাড়াতাড়ি দেখা করতে চলে যায়। ছদ্মবেশে মেনন তার সেই বন্দুকটাই তার সামনে তুলে ধরে যেটা দেখে ভীষণ ভয় পেয়ে যায় রাজনাথ। ধীরে ধীরে খুলে যাচ্ছে রহস্যের জট। এর মূলে রয়েছে কে? ক্রমস্য প্রকাশ্য।

Back to top button