রুচিরাকে খুঁজতে গিয়ে নতুন বিপদের মুখে পর্ণা! রনির মুখোমুখি সৃজন পর্ণা, বিপদের হাত থেকে বাঁচাতে পারবে রুচিকে!

আজকাল যৌথ পরিবার বা একান্নবর্তী পরিবার দেখতে মানুষ বেশ পছন্দ করে। আর তেমনি একটা ফ্যামিলি ড্রামা বেশ আকর্ষণীয় ভাবে সম্প্রচার করছে জি বাংলা (Zee Bangla)। এর নাম নিম ফুলের মধু (Neem Phuler Modhu)। বর্তমানে একেবারে জমে উঠেছে ধারাবাহিকের প্রত্যেকটি পর্ব। টানটান উত্তেজনায় চোখ সরানো যাবে না এমন সব কান্ড ঘটিয়ে চলেছে ধারাবাহিকের নায়িকা।

ধারাবাহিকের বর্তমান প্লট অনুযায়ী, পুলিশ হন্যে হয়ে খুঁজে বেড়াচ্ছে পর্ণা আর সৃজনকে। বলতেও লজ্জা হয়, পুলিশ প্রশাসন এতটাই অপটু এবং উদ্দেশ্য থেকে বিচ্ছিন্ন মানসিকতার, যে পর্ণা তাদের বলে বলে গোল দিচ্ছে। পুলিশও রুচিরাকে না খুঁজে নিজেদের ব্যর্থতা আরো বাড়িয়ে তুলছে।

ধারাবাহিকের এই দিনের পর্বে দেখা যায়, পর্ণা সেই পোড়ো বাড়ি থেকে পালিয়ে গেলেও পিকলুর জন্য একটা ধাঁধা লিখে দিয়ে যায়। পিকলু আর বর্ষা মিলে সেই ধাঁধা ঠিক বুঝে নেয় এবং খুব তাড়াতাড়ি দাদা আর বৌদি ভাইকে খুঁজে পেয়ে যায় বর্ষা। আর এখান থেকেই তাদের আসল প্ল্যান শুরু হয়।

তারা সবাই মিলে বাউল সেজে নদীর পাড় ধরে রুচিরাকে খোঁজার পরিকল্পনা করে আর এই পরিকল্পনায় সৃজনের ছোট কাকা এবং ছোট কাকিকেও সঙ্গে নিয়ে নেয় তারা। খুঁজতে খুঁজতে রুচিরার জুতো দেখতে পায় পর্ণা, তারা বুঝে যায় কাছাকাছি আছে রুচিরা।

অন্যদিকে রুচিরাকে যারা অপহরণ করেছে তারা খুব সতর্ক হয়ে যায়। বেশ কিছু গুন্ডাকে পর্ণার ছবি দেখিয়ে আগের থেকেই বলে রাখে, যদি এই মেয়েটাকে কোথাও দেখা যায় তাহলে তখনই যেনো শেষ করে দেওয়া হয়। রুচিরাকে খুঁজতে এসে নিজের ঘাড়ে অনেক বড় বিপদ নিয়ে নিয়েছে পর্ণা।

Back to top button