বাস্তবে প্রেম করছেন পর্দার জগদ্ধাত্রী স্বয়ম্ভু! তাদের একসাথে দেখে ভীষণ খুশি ভক্তরা

অভিনেত্রী অঙ্কিতা মল্লিক এবং অভিনেতা সৌম্যদীপ মুখার্জী এই জুটি নাকি রয়েছে বাস্তবেও! জগদ্ধাত্রী স্বয়ম্ভুর জুটির মতোই অঙ্কিতা সৌম্যদীপের জুটি দেখতে উদ্যোগী দর্শক

নায়ক-নায়িকাদের মধ্যে বাস্তবে প্রেম হওয়াটা অসম্ভব কিছু নয়। এরকম উদাহরণ এর আগে অনেক মিলেছে। এমনকি কিছু নায়ক-নায়িকার মধ্যে প্রেম বিয়ে অবধিও গড়িয়েছে। যেমন ‘ভালোবাসা ডট কম’ (Bhalobasa.com) ধারাবাহিকের ওম-তোড়া। এরকম অনেক উদাহরণ অতীতে পাওয়া গেছে। তবে এই মুহূর্তে আরও এক জনপ্রিয় জুটির রিয়েল লাইফ সম্পর্ক এখন জোর চর্চায়।

এখানে কথা হচ্ছে জি-বাংলা ‘জগদ্ধাত্রী’ ধারাবাহিকের জনপ্রিয় জুটি জগদ্ধাত্রী এবং স্বয়ম্ভুকে নিয়ে। ধারাবাহিকে ‘জগদ্ধাত্রী’ (Jagaddhatri) চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী অঙ্কিতা মল্লিক (Ankita Mallick) এবং স্বয়ম্ভু চরিত্রে রয়েছেন অভিনেতা সৌম্যদীপ মুখার্জী (Soumyadeep Mukherjee)। এই জুটির মধ্যে প্রেমের গুঞ্জন চলছিল বেশ কিছুদিন ধরে। তবে এইবার দর্শকরা সেই গুঞ্জনেই শিলমোহর দিলেন।

শোনা যাচ্ছে, পর্দার বাইরে নাকি তাদের বন্ধুত্ব বেশ গাঢ় হয়েছে। শুটিং ফ্লোর হোক বা ফ্লোর এর বাইরে সব জায়গাতেই বেশ হাসিখুশি থাকেন তারা। শুটিংয়ের পরেও নাকি একসঙ্গে অনেকক্ষণ সময় কাটান তারা। মাঝেমধ্যে অফস্ক্রিনেও একাধিক রিল ভিডিও বানান। যদিও এই ব্যাপারে কোনও মন্তব্য করেননি জগদ্ধাত্রী এবং স্বয়ম্ভু।

এর আগে যতবারই এই নিয়ে অভিনেতা বা অভিনেত্রীকে জিজ্ঞাসা করা হয়েছে ততবারই তারা বিষয়টিকে এড়িয়ে গিয়েছেন। তারা বলেছেন, খুব ভালো বন্ধুত্ব ছাড়া তাদের মধ্যে আর কিছুই নেই। তবে দর্শকরা এই কথা মানতে একদমই রাজি নন। তারা বিশ্বাস করেন এই তারকা জুটির অফ স্ক্রীন কেমিস্ট্রিও যথেষ্ট রোম্যান্টিক।

বেশ কিছুদিন ধরে তারা নিজেদের সোশ্যাল মিডিয়ায় শুটিংয়ের বাইরে অনেক ছবি আপলোড করছেন। এই সকল মিষ্টি মুহূর্তের ছবিগুলি দর্শকদের মধ্যে কৌতুহল আরো বাড়িয়ে তুলছে এবং তারা একটু একটু করে নিশ্চিত হচ্ছেন যে প্রেম করছেন এই জুটি। দর্শকেরা চাইছেন তাদের বাস্তবেও যেন পর্দার মতনই প্রেমের সম্পর্ক হয়।

Back to top button