উত্তরবঙ্গের ‘দেবু দা’ শুধু নায়িকাদের হাতে চড় খায়! আগে জগদ্ধাত্রী এবার মুকুট

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’ (Jagaddhatri) বাংলার টপার স্টার জলসার ‘অনুরাগের ছোয়া’কেও (Anurager Chhowa) টপকে দিতে সক্ষম হয়েছে। টিআরপি তালিকায় এই ধারাবাহিকের স্থান ‘অনুরাগের ছোঁয়া’র ঠিক পরেই অর্থাৎ দ্বিতীয় স্থানে থাকে। ধারাবাহিকের গল্পটিও বেশ পছন্দ দর্শকদের। গল্পের ভিলেন তুষার তীর্থের সঙ্গে যোগসূত্র রয়েছে দেবু দা বলে একজনের। দিব্যা ও দেবু (Debu Da) মিলে একের পর এক চক্রান্ত করেই চলেছে। এই দেবু দার চরিত্রে অভিনয় করছেন দেবজয় মল্লিক (Debjoy Mallik)।

জগদ্ধাত্রী’ ধারাবাহিকের পাশাপাশি ‘মুকুট’তেও (Mukut) অভিনেতা দেবজয় নেগেটিভ রোলে রয়েছেন। নারী পাচার চক্রের সঙ্গে যুক্ত দেবজয়’এর চরিত্রটি। শুরুর পর থেকে ‘মুকুট’ ধারাবাহিকের টিআরপি তেমন বেশি ছিল না। শোনা যাচ্ছে, পুজোর আগেই শেষ হবে এই ধারাবাহিক। ব্লুজ প্রোডাকশন হাউজের ব্যানারে এসেছে জি বাংলার এই ধারাবাহিক ‘মুকুট’। ধারাবাহিকে ব্যক্ত হয়েছে একজন প্রতিমাশিল্পী মেয়ের গল্প। যেখানে মুকুট একজন স্পেশাল টাস্ক ফোর্স।

সকলের থেকে লুকিয়ে মুকুট নিজের কাজ চালায়। রায়ানকে বিয়ে করে সে সামাজিক ন্যায়বিচারের একজন উৎসাহী উকিল এবং নারী পাচারের বিরুদ্ধে লড়াই করে। নারী পাচারের আসল দোষীকে ধরার জন্য মুকুট উঠেপড়ে লেগেছে। জি বাংলার দুই ধারাবাহিকে ভিলেনের চরিত্রে অভিনয় করছেন দেবজয় মল্লিক।

দেখা গিয়েছিল, স্বয়ম্ভুকে মারার চক্রান্ত করতে গিয়ে জগদ্ধাত্রীর হাতে সে ধরা পরে যায় ও চড় খায়। অন্যদিকে এবার নারী পাচার চক্রের সঙ্গে যুক্ত অভিনেতা দেবজয় মুকুটের হাতেও চড় খেল। চ্যানেলের দুই ধারাবাহিকের প্রধান নায়িকার হাতেই চড় খেল উত্তরবঙ্গের দেবু দা অর্থাৎ দেবজয়। আর তাই অনেকে এটা নিয়ে ট্রোল করতে শুরু করেছে।

মজা করে অনেকে বলছেন, এনাকে যে চরিত্রেই দেওয়া হোক না কেন, ভিলেন রূপে নায়িকাদের হাতে চড় খান শুধু। যদিও দেবুদার ভক্ত অনেকেই। তাঁর অভিনয় অনেকেরই খুব পছন্দ। ভিলেন হিসাবে এক দারুন ছাপ ফেলেছে দর্শকমহলে। জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’র ভিলেন হয়ে তিনি এখন সোশ্যাল মিডিয়ায় বিশাল পরিচিত ‘দেবু দা’ নাম।

Back to top button