Breaking: অপেক্ষার অবসান ঘটিয়ে ফিরলেন “লালন”! নতুন ধারাবাহিকে ইন্দ্রশীস, জানেন কী তার চরিত্র?

স্টার জলসায় (Star jalsha) এসে গেছে এক নতুন ধারাবাহিক (Bengali Serial), যায় নাম জল থই থই ভালোবাসা (Jol thoi thoi Valobasa)। কিছুদিন আগেই শুরু হয়েছে এই ধারাবাহিকের সম্প্রচার। শুরুতেই দর্শকদের মন জয় করে নিয়েছে এই ধারাবাহিক। ধারাবাহিকের প্রধান চরিত্রে দেখা যাবে দুই নায়িকাকে। একজন হলেন অপরাজিতা আঢ্য এবং অন্যজন হলেন অনুষা বিশ্বনাথন।

এই ধারাবাহিকের মধ্যে দিয়েই ফের বহু দিন পর ছোট পর্দায় ফিরলেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য। আর তার সাথে এই ধারাবাহিকে প্রবেশ করলেন নতুন নায়িকা অনুষা বিশ্বনাথন। এর আগে একাধিক সিনেমায় অভিনয় করেছেন তিনি। ছোটপর্দায় এই প্রথম কাজ তার। মা এবং মেয়ের গল্প নিয়েই এভাবে এই ধারাবাহিকের প্লট। যদিও ধারাবাহিকের প্রধান নায়িকা হবেন অপরাজিতা।

এই ধারাবাহিকের দর্শকদের জন্য রয়েছে একটি বিরাট চমক। বালি ঝড়ের পর এই নতুন ধারাবাহিকের মধ্যে দিয়েই কাম ব্যাক করলেন জনপ্রিয় অভিনেতা ইন্দ্রাশীষ রায়। এই দিনের পর্বে তার একটি ছোট্ট ঝলক দেখতে পেলেন দর্শক মহল। ধুলো কণা ধারাবাহিকের লালন চরিত্রে অভিনয় করে বেশ জনপ্রিয়তা পেয়েছিলেন এই অভিনেতা।

এই দিনের পর্বে দেখা যায় ধারাবাহিকের দ্বিতীয় নায়িকা তোতাকে রাস্তায় বাইক নিয়ে অদ্ভুতভাবে ভয় দেখায় ইন্দ্রাশীষ এবং এতে ভীষণ বিরক্ত হয় তোতা। তবে এই অভিনেতাকে আরো একবার টেলিভিশনের পর্দায় দেখে ভীষণ খুশি হয় দর্শকমহল। দর্শকরা কি জানেন এই ধারাবাহিকে তার চরিত্রটি ঠিক কেমন হতে চলেছে?

ইন্দ্রাশীষ রায়কে নেগেটিভ চরিত্রে দেখানো হবে নাকি পজিটিভ চরিত্রে সেই বিষয়ে এখনও অব্দি কিছুই খোলসা হয়নি। দর্শকদের ধারণা খলনায়িকের চরিত্রেই থাকতে পারেন এই অভিনেতা। ধারাবাহিক যত এগোবে দর্শকরা ততো ভালোভাবে বুঝতে পারবেন এই চরিত্রটি সম্পর্কে।

Back to top button