সিরিয়ালে না ফেরার কারণ এবার নিজের মুখেই জানালেন ইন্দ্রানী, তার উত্তরে অবাক দর্শক মহল

নতুন গল্প ও নতুন জুটি নিয়ে যখন প্রথম কোনও মেগা (Bengali Mega Serial) শুরু হয়, সেটা দর্শকদের মধ্যে বেশ উত্তেজনার সৃষ্টি করে। কিন্তু সময়ের সাথে সাথে সেই সিরিয়ালের গল্প একঘেয়ে লাগতে শুরু করে দর্শকেদের। এর ফলে কমে যায় টিআরপি। শেষ হয়ে যায় ধারাবাহিক আর এমন ভাবেই শেষ হয়ে যাওয়া ধারাবাহিকের তালিকায় রয়েছে নবাব নন্দিনী (Nabab Nandini)।

আট মাস চলার পর নবাব-নন্দিনী সিরিয়াল বন্ধ হয়ে যায়। নবাব-নন্দিনীর রসায়ন প্রথম থেকেই বেশ পছন্দের ছিল দর্শকদের। প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন শেখ রেজওয়ান রব্বানী ও ইন্দ্রাণী পাল। তবে মাঝে টিআরপি একেবারে পড়ে যাওয়ার কারণে শেষ হয়ে যায় এই ধারাবাহিক। তারপর আর কোথাও কাজ করতে দেখা যায়নি ইন্দ্রানী পালকে।

এইবার তার কারণ নিজেই জানালেন অভিনেত্রী। ইতিমধ্যেই বহু নায়িকা পুনরায় নতুন ধারাবাহিকে নায়িকা রূপে অথবা পার্শ্ব চরিত্রে কাম ব্যাক করেছেন। কেবলমাত্র ফিরতে দেখা যায়নি ইন্দ্রানী পালকে। মাঝে তার ফেরার খবর শোনা গেলেও পরে বোঝা গিয়েছে সেই সবই গুজব। কেন কোনো ধারাবাহিকে ফিরছেন না অভিনেত্রী?

টুম্পা ঘোষ, প্রিয়া মন্ডল, রুকমা রায়, সোহিনী গুহ রায়, নবনীতা দাস, জেসমিন রায় প্রত্যেকেই ফিরেছেন নতুন ধারাবাহিকে। তবে তারা প্রধান চ্যানেলে না ফিরে একটু কম জনপ্রিয় চ্যানেল যেমন সান বাংলা কালার্স বাংলা প্রভৃতিতে কাজ করছেন।

কিন্তু ইন্দ্রানী পালকে কোথাও দেখা যায়নি। অভিনেত্রীর ঘনিষ্ঠ মহল থেকে পাওয়া তথ্য অনুযায়ী, ইন্দ্রানী কম জনপ্রিয় চ্যানেলে কামব্যাক করতে চান না। যতদিন অপেক্ষা করতে হয় তিনি করবেন তবে স্টার জলসা, জি বাংলার মতন চ্যানেল ছাড়া আর কোন কম জনপ্রিয় চ্যানেলে তিনি কাজ করবেন না।

Back to top button