ফের জি বাংলার হাত ধরেই ফিরছেন জনপ্রিয় নায়িকা ইন্দ্রানী দত্ত! বেঙ্গল টপ, হিট মেগার গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে তাকে!

নব্বইয়ের দশকের একজন জনপ্রিয় জনপ্রিয় অভিনেত্রী হলেন ইন্দ্রানী দত্ত (Indrani Dutta)। ২০০০-এর শুরুর দিকেও সিনেমায় কাজ করেছেন তিনি। এরপর তিনি খুবই ব্যস্ত হয়ে পড়েছিলেন নাচ আর সংসার নিয়ে। তার কিছু বিখ্যাত চলচ্চিত্র হল কেঁচো খুঁড়তে কেউটে, পতি পরম গুরু, বেলা শেষে, বেলা শুরু, তুমি যে আমার, দেবী, পাপী, মিত্তির বাড়ির ছোট বউ প্রভৃতি। ফের ধারাবাহিকে ফিরতে চলেছেন অভিনেত্রী।

বড় পর্দা থেকে সরে এসে আঁকড়ে ধরেছিলেন নাচ। তার তৈরি নাচের স্কুল এখন ভারত বিখ্যাত। নিজের তৈরি করা নাচের গ্রুপ নিয়ে দেশে-বিদেশে নিয়মিত শো করেন তিনি। তিনি মনে করেন, অভিনেত্রী সত্তাটাই তাঁকে নাচের দুনিয়ায় অতিরিক্ত মাইলেজ দিয়েছে। অতিমারির সময়ে নাচের অনুষ্ঠান বন্ধ থাকলেও বাড়িতে বসে ভিডিয়ো, ভার্চুয়াল শো করেছেন।

তার অভিনীত প্রথম ধারাবাহিক ছিল জীবন সাথী। কিন্তু নাচের দলের ক্ষতি হবে বলে দীর্ঘদিন ধারাবাহিক থেকে বিরতি নিয়েছিলেন তিনি। ফের মন মতন চরিত্র পাওয়ায় ধারাবাহিকের পর্দায় ফিরে আসছেন এই অভিনেত্রী। ধারাবাহিকে তার ভূমিকাটাও একজন নৃত্যশিল্পীর। ব্লুজ প্রোডাকশনের হাত ধরেই ফের ফিরছেন তিনি।

জীবন সাথী ধারাবাহিকের প্রায় দেড় বছর পর আবার দেখা যাবে তাকে। ইন্দ্রানী জানান, “অনেক সুযোগ এসেছিল কিন্তু মেগায় কাজ করতে গেলে অনেকটা সময় দিতে হয়। তাতে আমার নাচের দলের কাজে ব্যাঘাত ঘটে। কিন্তু বর্তমানে এই নৃত্যশিল্পীর চরিত্রে খুব বেশি দিন কাজ করতে হবে না আমায়, তাই রাজি হয়ে গেলাম।”

জি বাংলার সব থেকে জনপ্রিয় ধারাবাহিক জগদ্ধাত্রীতে প্রবেশ করতে চলেছেন অভিনেত্রী ইন্দ্রানী দত্ত। জগদ্ধাত্রী অর্থাৎ জ্যাস সান্যাল একজন নৃত্য শিল্পীর খুনের কিনারা করতে গিয়েছে। এই নৃত্য শিল্পীর চরিত্রেই দেখা যাবে তাকে।

Back to top button