দুই পা ভেঙেছে তো কি? বাড়িতে বসেই শুটিং থেকে শরীরচর্চা সবকিছুই চলছে রুবেলের, সেই মুহূর্তগুলো তুলে ধরলেন তার প্রিয় মানুষটি

এমনিতেই বর্তমান বিনোদনের বাজারে বাংলা সিরিয়াল (Bengali Mega Serial) -র টিআরপি (TRP) ধরে রাখা বেশ চাপের বিষয়। দর্শকদের পছন্দ অনুসারে গল্প সাজানো নয় মুখের কথা। তার উপর যদি নায়কই অসুস্থ হয়ে পড়েন তাহলে সিরিয়ালের বিপদ বাড়ে বই কমে না। যেমনটা ঘটছে এখন জি বাংলা (Zee Bangla) চ্যানেলের ‘নিম ফুলের মধু’ (Neem Phooler Madhu) সিরিয়ালের ক্ষেত্রে। সিরিয়ালের নায়ক সৃজন ওরফে রুবেল দাস (Rubel Das) দুর্ঘটনার কারণে শয্যাশায়ী।

শুটিংয়ের সময় আচমকা ঘটে যাওয়া দুর্ঘটনাতে দুই পায়ের গোড়ালি ভেঙে যায় রুবেলের। স্বাভাবিকভাবেই এরপর তাকে বিশ্রামের জন্য ছুটি নিতে হয়। তার প্রেমিকা শ্বেতা ভট্টাচার্য জানিয়েছেন চিকিৎসক তাকে অন্তত দেড় মাস বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন। অবশ্য এতদিন তো আর শুটিং ফেলে রাখা যায় না। তাই রুবেলের বদলে নতুন নায়ক আসার গুঞ্জন শোনা যাচ্ছে।

রুবেল দাসের দুর্ঘটনার খবরে এমনিতেই উদ্বিগ্ন ভক্তরা। তার উপর আবার সিরিয়ালের নায়ক বদলে যাওয়ার খবরে তাদের মন আরও বেশি খারাপ। ধারাবাহিকের সুবাদে নায়কের চরিত্রটি এখানে খুবই গুরুত্বপূর্ণ। একটি অ্যাকশন দৃশ্যের শুটিং করতে গিয়ে মারাত্মক জখম হয়ে যান তিনি। গুন্ডাদের হাত থেকে পর্ণাকে বাঁচাতে গিয়ে একটি বাস থেকে লাফিয়ে মাটিতে পড়ার সময় বেকায়দায় রুবেল পা ভেঙে বসেছেন।

রুবেলের পা ভাঙ্গার পর গল্পের চিত্রনাট্যে পরিবর্তন এসেছে। গল্পেও দেখানো হয়েছে যে নায়কের পা ভেঙেছে। রুবেল অবশ্য এই অবস্থাতেও নির্মাতাদের সাহায্য করার আশ্বাস দিয়েছেন। তিনি যেহেতু সেটে এসে শুটিং করতে পারবেন না তাই তার বাড়িতেই হচ্ছে শুটিং। আবার যদি নির্মাতারা তার বদলে নতুন নায়ক নিতে চান তাহলে সেটাও তিনি নির্দ্বিধায় মেনে নিতে রাজি।

একজন অভিনেতার জন্য নিজের শরীরকে মেন্টেন করা, শারীরিকভাবে এবং মানসিকভাবে সুস্থ থাকা অত্যন্ত প্রয়োজন। বহুদিন ধরে জিম বা শরীর চর্চা করতে করতে হঠাৎ একদিন ছেড়ে দিলে ফিগার অনেকটাই পরিবর্তিত হয়ে যায়। হঠাৎ শরীরচর্চা ছেড়ে দেওয়ার ফলে অনেকেই মোটা হয়ে যান যেটা একজন অভিনেতার জন্য বেশ চিন্তার বিষয়। কিন্তু রুবেলের এমন অবস্থায় সে বাড়ি থেকে বেরোবেনই বা কি করে? তাই বাড়িতে বসেই চলছে জোরদার শরীরচর্চা। ডাম্বেলের জায়গায় নিজের ভাগ্নিকেই ডাম্বেল বানিয়ে শরীরচর্চায় মাতলেন রুবেল আর সেই দেখেই হাসির রোল দর্শকমহলে।

Back to top button