মিলিতে থাকছে গুড্ডির নায়িকা, স্টার জলসা ছেড়ে জি বাংলায় অভিনেত্রী!

জি বাংলার নতুন ধারাবাহিকে স্টার জলসার জনপ্রিয় নায়িকা, জানুন তার পরিচয়

কিছুদিন আগেই দর্শকরা জানতে পেরেছেন বাংলা টেলিভিশনের (Bengali Television) পর্দায় আসছে নতুন ধারাবাহিক (Bengali Serial) ‘মিলি’ (Mili)। একেবারে নতুন জুটি অনুভব কাঞ্জিলাল এবং খেয়ালি মণ্ডলকে নিয়ে তৈরি হচ্ছে এই ধারাবাহিক। রয়েছেন ধ্রুব সরকার-সহ আরও অনেকে।

এই ধারাবাহিকের প্রধান নায়িকার ভূমিকায় অভিনয় করতে চলেছেন খেয়ালী। তাকে চেনেন না এমন দর্শক খুব কমই আছেন। এর আগে আলতা ফড়িং নস্করের ভূমিকায় দেখা যায় খেয়ালি মণ্ডলকে। এবার তিনি ফিরছেন মিলি রূপে। এখন দর্শকরা অধীর আগ্রহে করে বসে রয়েছেন তাদের প্রিয় অভিনেত্রীকে নতুন ধারাবাহিকে নতুন রূপে দেখবেন বলে।

এইবার প্রথমবার ছোট পর্দায় ডেবিউ করতে চলেছেন অভিনেতা অনুভব কাঞ্জিলাল। অভিনেতা মূলত সিনেমাতেই কাজ করেছেন। ‘আবার বসন্ত বিলাপ’ থেকে ‘অব্যক্ত’, ‘সহবাসে’, ‘দাফন’-সহ একগুচ্ছ ছবি রয়েছে অনুভবের ঝুলিতে। আর তাঁর ওয়েব সিরিজের তালিকা সম্পূর্ণ করতে রয়েছে ‘সম্পূর্ণা’৷ এবার আসন্ন বাংলা ধারাবাহিক ‘মিলি’তে তিনি অভিনয় করতে চলেছেন নায়কের ভূমিকায়। প্রকাশ পেয়েছে প্রথম প্রোমোও৷

প্রোমোতে দেখা যায় নায়ক বন্দুক দেখিয়ে মিলিকে অপহরণ করে। রাস্তায় আবার তার খেয়ালও রাখে। কেন এসব করছে সে সেটাই জানতে চায় নায়িকা। কিন্তু কবে থেকে আসছে এই ধারাবাহিক তা জানা যায়নি এখনও। এসবের মাঝেই জানা গেল জলসার জনপ্রিয় অভিনেত্রী হতে চলেছেন এই ধারাবাহিকের দ্বিতীয় নায়িকা।

সম্প্রতি জানা গিয়েছে এই ধারাবাহিকে মিলি ছাড়াও আরো এক নায়িকাকে দেখা যাবে। তিনি জলসার বেশ কিছু জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করেছেন। তিনি হলেন ঐন্দ্রিলা বোস। এর আগে স্টার জলসার গুড্ডি ও সাহেবের ঠিচি ধারাবাহিকে দেখা গিয়েছিল তাকে আর এইবার মিলি ধারাবাহিকের নায়কের বোনের চরিত্রে দেখা মিলবে তার।

Bengali serial

Back to top button