সোনার সংসারে অবহেলা পেয়ে ভক্তদের বিদায় জানালেন ‘মিলি’ ওরফে খেয়ালী!

সম্প্রতি বাংলা বিনোদনের চ্যানেলগুলিতে আসছে একের পর এক সব নতুন নতুন ধারাবাহিক। সত্যিই অন্যতম একটা জায়গা দখল করতে চেয়েছিল ‘মিলি’ (Mili)। খুব বেশিদিন হয়নি জি বাংলা (Zee Bangla) চ্যানেল সম্প্রচার হচ্ছে এই মেগা। মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে সবার প্রিয় ‘আলতা ফড়িং’ খ্যাত খেয়ালী মণ্ডল (Kheyali Mondal) এবং অনুভব কাঞ্জিলালকে (Anubhav Kanjilal)

বেশ আকর্ষণীয় একটা প্রোমো দিয়ে শুরু হয়েছিল ‘মিলি’। আদ্যপ্রান্ত একটা প্রেমের গল্প। ধারাবাহিকটি শুরু হতে না হতেই নায়ক নায়িকার কেমিস্ট্রি এতটাই জমে উঠেছিল যে দর্শকদের কাছে এই জুটি অত্যন্ত প্রিয় হয়ে গিয়েছিল। এই জুটি টেলিভিশনের পর্দায় একেবারে নতুন। দর্শকরা ভালোবেসে ফেলেছিলেন এই জুটিকে।

তবে যাই হোক না কেন আজকালকার দিনে টিআরপি শেষ কথা বলে। আর সেই টিআরপিতেই পিছিয়ে পড়েছে এই ধারাবাহিক। শুরু থেকে কখনোই সেখানে তেমন জায়গা তৈরি করতে পারেনি এই ধারাবাহিক। ফলে বারবার এই ধারাবাহিকের শেষ হয়ে যাওয়ার গুঞ্জন চলতেই থাকে নেট পাড়ায়। এসব সহ্য করতে না পেরে অভিনেত্রী নিজেই সমাজ মাধ্যমের পাতায় একটি পোস্ট করে দর্শকদের বিদায় জানালেন।

মিলি ধারাবাহিকটি শুরু হওয়ার পর আশানুরূপ টিআরপি না মেলায় দ্রুত স্লট পরিবর্তন করা হয় এই ধারাবাহিকের। কিন্তু তাতেও বিশেষ কোন সুবিধা করে উঠতে পারে না ধারাবাহিক কর্তৃপক্ষ। কারণ তার পরেও টিআরপি আগের মতনই পিছিয়ে থাকে। যার ফল স্বরূপ সোনার সংসারেও তেমন একটা পুরস্কার পেতে দেখা যায়নি ধারাবাহিকের নায়ক-নায়িকাকে। প্রিয় নতুন সদস্যের পুরস্কার পেলেও সেটা যে কেবল সান্তনা মাত্র সেটা বুঝতে বাকি নেই তাদের। তাই জন্যেই কি ধারাবাহিক ছেড়ে দিচ্ছেন অভিনেত্রী?

আরো পড়ুন: মেঘকে জব্দ করতে নিজের হাত কেটে ফেলল ময়ূরী! মেঘের রক্ত দেওয়ায় রেগে গেল মীনাক্ষী!

সমাজ মাধ্যমে অভিনেত্রী একটি লেখা পোস্ট করেন যেখানে তিনি দর্শকদের জানান, কিছু সময়ের জন্য বা বলা ভালো অনির্দিষ্ট কালের জন্য তিনি তার সমস্ত সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম থেকে বিদায় নিচ্ছেন। বর্তমানে পরিস্থিতি অনুযায়ী এটা করাটা তার কাছে গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে। এমন হঠাৎ করে নিজের প্রিয় অভিনেত্রীকে আর দেখতে না পাওয়ার কথা ভেবে বেশ মন খারাপ ভক্তদের।

Back to top button