জুতো মেরে গরু দান করছে নীলের পরিবার! মেঘের ক্ষতির জন্য দায়ী নীল এবং নীলের পরিবারকে মুখের ওপর জানালেন অনিন্দ

জি বাংলা (Zee Bangla) চ্যানেলে সম্প্রচারিত একটি চর্চিত এবং জনপ্রিয় ধারাবাহিক হচ্ছে ইচ্ছে পুতুল (Ichhe Putul)। এখানে নায়িকা চরিত্রে অভিনয় করছেন তিতিক্ষা দাস (Titiksha Das), এবং নায়ক হিসেবে মৈনাক ব্যানার্জী। খলনায়িকা চরিত্রে দেখা যাচ্ছে শ্বেতা মিশ্রকে।

ধারাবাহিকের বর্তমান প্লট অনুযায়ী, ধারাবাহিকের নায়িকা মেঘের চরম ক্ষতি করেছে রূপ আর ময়ূরী। ফলে মেঘের মান সম্মান থেকে শুরু করে তার কাছের মানুষের মান সম্মান নিয়ে টানাটানি পড়ে যায়। মেঘ এসব সহ্য করতে না পেরে মৃত্যুকেই বরণ করে নেবে বলে ঠিক করে। তবে কোন রকমে তাকে বাঁচিয়ে নেয়।

ধারাবাহিকের এই দিনের পর্বে দেখা যায়, নীলের বাবা এবং মা মেঘের বাবাকে গিয়ে বলে, মেঘ এখানে সুরক্ষিত নয়। মেঘকে যেন তাড়াতাড়ি তাদের হসপিটালে ভর্তি করানো হয়। এসব শুনে খুব রেগে যায় অনিন্দ্য আর স্পষ্টভাবে তাদের জানিয়ে দেয়, আজ মেঘের সাথে যা যা হয়েছে তার জন্য দায়ী নীল এবং তার পরিবার তাই তাদের আর কোন কথাই শুনবে না অনিন্দ্য।

অন্যদিকে গুরুজী আর জিষ্ণু আসতেই মিডিয়া তাদের ঘিরে ধরে। মিডিয়া যখন গুরুজীকে মেঘের এমন কাণ্ড ঘটানোর কারণ জিজ্ঞাসা করে তখন গুরুজী তাদের স্পষ্ট ভাবে জানায় যে এর জন্য দায়ী মিডিয়া নিজে। পাশাপাশি গুরুজী এটাও বলে যে, যদি মেঘ নির্দোষ প্রমাণিত না হয় তাহলে সে গান গাওয়া ছেড়ে দেবে কিন্তু যদি নির্দোষ প্রমাণ হয় তাহলে কি যারা আজ ওর গায়ে কালি ছেটাচ্ছে তারা তাদের পেশা ছাড়বে?

আরও পড়ুনঃ নিজের বোনের সঙ্গে ভালোবাসার মানুষটার বিয়ে দিয়ে তিনটি জীবনের খিচুড়ি বানিয়ে ছাড়ল! মিঠিঝোরা দেখে কটাক্ষ নেটিজেনদের

এদিকে গিনি কিছুতেই হাত পা গুটিয়ে বসে থাকতে পারেনা। সে ফোন করে রূপের বন্ধুকে। রূপের বন্ধু গিনিকে সাহায্য করার জন্য তৈরি হয়ে যায়। ঐদিন দুপুর বেলাতেই রূপের বন্ধুর সাথে দেখা করার প্ল্যান করে ফেলে গিনি। সে প্রতিজ্ঞা করে এইবার মেঘকে নির্দোষ প্রমাণ করে রূপকে শেষ করে দেবে গিনি।

Back to top button